সংবাদটি প্রকাশ হয়েছেn: Tue, Oct 11th, 2016
bashundhara

”জি-নিউজবিডি২৪.কম” ছয় বছর সফলতার সঙ্গে পার করে ৭ম বর্ষে পদার্পণ

_MG_6326নবী নেওয়াজ মিঠু নিজস্ব প্রতিবেদক : ছয় বছর সফলতার সঙ্গে পার করে ৭ম বর্ষে পদার্পণ করেছে অনলাইন নিউজ পের্টাল জি-নিউজবিডি২৪.কম। এ

উপলক্ষ্যে মঙ্গলবার আনন্দ আয়োজনের মধ্যে দিয়ে পালিত হয় জি-নিউজবিডি২৪.কম এর প্রতিষ্ঠাবার্ষিকী।

রাজধানীর খিলগাঁও এ অস্থায়ী জি-নিউজবিডি২৪.কম এর প্রধান কার্যালয়ে সারা দিনব্যাপি আনন্দ আয়োজন, মিষ্টিমুখ ও কেক কাটার মধ্যে দিয়ে উদযাপন করা হয় দিনটি।

বিগত ছয় বছর ধরে সত্য বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারে দর্শকদের হৃদয়ে অন্যরকম জায়গা তৈরি করেছে ইতোমধ্যেই। এরই ধারাবাহিকতায় ‘সবার আগে দর্শক’ এই লক্ষ্যে জি-নিউজবিডি২৪.কম বাংলাদেশের আনলাইন মিডিয়ার ইতিহাসে বিরল।

প্রধান আলোচক রাইজিংবিডি. কম এর প্রধান বার্তা সম্পাদক খান মোহাম্মদ শাহনেওয়াজ বলেন, আমি খুবিই আনন্দিত জি-নিউজবিডি২৪.কম এর প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে আসতে পেরে তার বেশী আনন্দিত জি-নিউজবিডি২৪.কম এর কার্যক্রম দেখে আমি জি-নিউজবিডি২৪.কম এর জন্য দোয়া করছি এবং সামনের দিন গুলো যেন আরোও ভালোভাবে এগিয়ে যেতে পারে সেই কামনা করছি।

_MG_6351জি-নিউজবিডি২৪.কম এর সম্পাদক সাহেদুর রহমান সাহেদ বলেন, আজ থেকে নতু ধারায় নতুন আঙ্গিকে জি-নিউজবিডি২৪.কম এর স্বাদ গ্রহন করবে বিশ্ববাসী, দেশের সকল সাংবাদিদের নিয়ে এক সাথে কাজ করতে চাই, সংবাদের মাধ্যমে সমাজ পরিবর্তনে নতুন কিছু দিতে চাই ।

জি-নিউজবিডি২৪.কম এর ব্যবস্থাপনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন, হাটি হাটি পা পা করে পেড়িয়ে গেল ছয়টি বছর। মনে হচ্ছে সে দিনের ব্যাপার চারজনে মিলে শুরু করেছিলাম অনলাইন নিউজ পোর্টাল ”জি-নিউজবিডি২৪.কম”। আনেক লাঞ্চনা, গঞ্চনা, ত্যাগ, তিতিক্ষা, আশা নিরাশা, ভালোবাসা, অক্লান্ত পরিশ্রম আর সব কিছু মিলেই ছিলো জি-নিউজবিডি২৪.কমকে নিয়ে।

২০১১ সালের ১১ই অক্টেবরে যাত্রা শুরু করে অনলাইন নিউজ পোর্টাল ”জি-নিউজবিডি২৪.কম”। সেই থেকে আজোও খুঁড়িয়ে খুঁড়িয়ে পথ চলা। পুরোনো দিন গুলোকে বিদায় জানিয়ে সপ্তম বছরের নতুন দিনকে নানা আয়োজনের মধ্যোদিয়ে ”জি-নিউজবিডি২৪.কম” এর সারাবাংলাদেশ সহ সারাবিশ্বের সাংবাদিক শুভাকাঙ্খি ও শুভানুধ্যয়দের সবাইকে স্বগতম ও অভিনন্দন।

_MG_6353এক ঝাক নবীন প্রবিন চৌকস সাংবাদিকদের সহযোগিতায় আজ ”জি-নিউজবিডি২৪.কম” বাংলাদেশ সহ সারা বিশ্বে ব্যাপক সুনাম ও ভালবাসায় সিক্ত। যা কখনও কারো একার পক্ষে সম্ভব নয়, যা ”জি-নিউজের সকল সাংবাদিক ও পাঠকদের আন্তরীক চেষ্ঠা।

সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করাই বিগতদিনে ছিলো জি-নিউজের প্রধান কাজ। আমরা সবাই একটি স্লোগানকে সামনে রেখে কাঁদে কাঁদ মিলিয়ে প্রতিষ্ঠিত করেছি ”সত্য সংবাদে সাহসী ভূমিকায়” ”জি-নিউজবিডি২৪.কম”।

”জি-নিউজবিডি২৪.কম” এর শুরু থেকে যারা আজোও ধর্য্যরে সাথে আছেন ”জি-নিউজবিডি২৪.কম” এর সকল দুখে সুখে সময় দিয়েছেন সহযোগিতা করেছেন তাদের কাছে ”জি-নিউজবিডি২৪.কম” চিরকৃতজ্ঞ।

ওইদিন জি-নিউজবিডি২৪.কম এর কার্যালয়ে কেক কেটে ৭ম বছরে পদাপর্ণের আনুষ্ঠানিক সুচনা করেন রাইজিংবিডি. কম এর প্রধান বার্তা সম্পাদক খান মোহাম্মদ শাহনেওয়াজ, জি-নিউজবিডি২৪.কম এর সম্পাদক সায়েদুর রহমান সায়েদ, ব্যাবস্থাপনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, প্রবীন সাংবাদিক নাসির রহমান, মানবকন্ঠের সাংবাদিক জাহাঙ্গির কিরন, জি-নিউজবিডি২৪.কম এর সাবেক সম্পাদক তোফায়েল আহম্মেদ জুয়েল, জি-নিউজবিডি২৪.কম এর প্রধান নির্বাহী কর্মকর্তা শামিম হোসেন, নিজস্ব প্রতিবেদক নবীনেওয়াজ মিঠু, চিত্র প্রতিবেদক আকাশ, চিত্র প্রতিবেদক অর্পন মবিন, চিত্র প্রতিবেদক মেহেদী, প্রতিবেদক আল আমিন, মাহমুদ সহ নিউজডেস্ক কর্মকর্তা বৃন্দ।
সম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

bashundhara

আপনার মতামত দিন

আপনাকে অবশ্যই মতামত প্রদানের জন্য লগইন করতে হবে.

The Most Shocking Kim K's Bikini Body Photos

সর্বশেষ আপডেট

আরকাইভ

October 2016
S M T W T F S
« Sep   Nov »
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031