সংবাদটি প্রকাশ হয়েছেn: Thu, Dec 1st, 2016
bashundhara

অভিনয়ে লোকমানের ব্যস্ততা

14720396_1697989263849182_1150547826321338996_n

আশিক বন্ধু, ঢাকা থেকে : অভিনয় পাগল মিডিয়ার একজন ব্যস্ততম নতুন অভিনেতা লোকমান হোসেন।  কিশোরগন্জ থানার বাজিতপুর বসাক পাড়া গ্রামের সন্তান লোকামানের স্বপ্নটুকু অভিনয়কে ঘিরে। ছোট ছোট স্বপ্নগুলো হৃদয়ে লালন করে চলেছেন স্কুল জীবন থেকে। মিডিয়ার সাথে যোগাযোগ, আড্ডা সব সমানে চলতে থাকলো। এভাবে হঠাৎ করে অভিনয়ে অভিষেক ঘটলো তার।

প্রথমেই ক্যামেরার সামনে দাড়ান আশিক বন্ধু’র লেখা গান ‘তোকে শুধু ছুই’ অ্র্যালবামের সাদ্দামের গাওয়া ‘কি জানি কি বলে’ গানটির মিউজিক ভিডিওর মডেল হিসেবে।  মিউজিক ভিডিওটি ইউটিাউবে ও ফেসবুকে সবার কাছে বেশ সাড়া পড়েছে। গানের মডেল হিসেবে প্রশংসিত হতে থাকেন লোকমান। তাই সবার উৎসাহে নিয়মিত অভিনয় করার আশা করেন। এরই ধারাবাহিকতায় এখন নাটকেও অভিনয় করেছেন।

একদিন হঠাৎ করে তরুন অভিনেতা ইমরান খানের সাথে দেখা। তারপর তারই সহযোগিতায় রাসেল আহমেদ রানার পরিচালনায় ‘টপ কিলার’, তানিয়া আহমেদ মিঠুর পরিচালনায় ‘শেষ কোথায়’ ইরফান ইমনের পরিচালনায় ‘মন চোরা’, ভালোবাসার গল্প এবং ‘ভালোবাসার মূলধন’ প্রমুখ। ল্কোমান বলেন, ‘অভিনয় ছাড়া আমি আমার জীবনকে কল্পনা করতে পারবোনা। রাত দিন অভিনয়ের স্বপ্নে বিভোর আমি। এখন বেশকিছু নাটকে কাজ করছি। এভাবেই আগামীতে অনেক বস্ত হতে চাই। ভালো ভালো নাটকে অভিনয় করে সবার মন জয় করতে চাই’।
সম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

bashundhara

আপনার মতামত দিন

আপনাকে অবশ্যই মতামত প্রদানের জন্য লগইন করতে হবে.

The Most Shocking Kim K's Bikini Body Photos

সর্বশেষ আপডেট

আরকাইভ