সংবাদটি প্রকাশ হয়েছেn: Thu, Feb 16th, 2017
bashundhara

বিষপানে পুলিশ কনস্টেবলের আত্মহত্যা

policeএস.এম মাহফুজ-উর রহমান, কুষ্টিয়া প্রতিনিধি: দিন দিন আত্মহত্যার প্রবণতা বৃদ্ধি পাওয়ায় এবার কুষ্টিয়া শহরতলির আড়–য়া পাড়ার মৃত. শহিদুল রেজা চৌধুরীর ছেলে পুলিশ কনস্টেবল কামাল চৌধুরী বিষ পানে আত্মহত্যা করেছে।  সে বর্তমানে মেহেরপুর গাংনির এলাঙ্গী পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিল। তার পুলিশ কনস্টেবল নং ১৪৪। ছুটি না পাওয়া ও হতাশা অপমান সইতে না পেরে পুলিশ কনস্টেবল আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

পুলিশ সুত্রে জানা গেছে,  গতকাল কুষ্টিয়ার মিরপুর উপজেলার ৬নং ওয়ার্ডের ভাড়া বাড়িতে রাতের কোন এক সময় বিষ পান করে। পরে পরিবারের সদস্যরা ঠিক পেয়ে ভোর ৪ টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। চিকিৎসারত অবস্থায় সকাল ৬টায় তার মৃত্যু হয়। পরে পুলিশ নিহত কনস্টেবলের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরন করে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

সুত্রে জানা যায়, নিহত পুলিশ সদস্য তার কর্মরত ফাঁড়িতে ছুটি ও নানা নির্যাতনের শিকার ছিলেন। ক্যাম্প ইনচার্জ’র কাছে নানা বঞ্চনা সহ্য করতে না পেরে অনেক কষ্টে ছুটি নিয়ে বাড়িতে আসে। পরে ছুটি বর্ধিত না করায় এবং ইনচার্জের অপমান সহ্য করতে না পারায় আত্মহননের পথ বেছে নেয়।
পরিবারের দাবি উচ্চ মাত্রার ঘুমের ওষুধ খাওয়ার কারনেই এই মৃত্যু কান্ডের ঘটনা ঘটেছে।

নিহতর ভাই  আনারুল জানায়, রাত ৩ টার দিকে কামালের শাররীক অবস্থার অবনতি ঘটতে থাকে। তখনও বিষ পানের বিষয়টি বোঝা যায়নি। চিকিৎসার জন্য রাতেই তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে আনা হয় এবং বিষ উত্তোলন করা হয়। এর কিছুক্ষন পরেই কামালের মৃত্যু হয়।
সম্পাদনা : সৈয়দ রিফাত হোসেন সুমন(জি-নিউজবিডি২৪)

আপনার মতামত দিন

আপনাকে অবশ্যই মতামত প্রদানের জন্য লগইন করতে হবে.

August

সর্বশেষ আপডেট

আরকাইভ

February 2017
S M T W T F S
« Jan   Mar »
 1234
567891011
12131415161718
19202122232425
262728