সংবাদটি প্রকাশ হয়েছেn: Tue, Feb 14th, 2017
ads

বুধবার সিঙ্গাপুর যাচ্ছে বাংলাদেশ দল

Bangladesh National Football Teamজি-নিউজবিডি২৪ডেস্ক :  চলতি মাসের ১৬ থেকে ১৮ ফেব্রুয়ারি সিঙ্গাপুরে অনুষ্ঠিত হবে ‘উইমেন্স ডেভেলপমেন্ট টুর্নামেন্ট সিঙ্গাপুর-২০১৭’।

এই টুর্নামেন্টে অংশ নিতে বাংলাদশে জাতীয় মহিলা ফুটবল দল আগামীকাল বুধবার দুপুর ১.৪৫টায় রিজেন্ট এয়ারওয়েজের ‘আরএক্স-০৭৮৪’ ফ্লাইটে করে সিঙ্গাপুর যাবে বাংলাদেশ নারী ফুটবল দল।
সিঙ্গাপুর সফরকারী বাংলাদেশ দলকে পৃষ্ঠপোষকতা দিয়েছে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ।

এই টুর্নামেন্টে বাংলাদেশের প্রতিপক্ষ মালয়েশিয়া ও সিঙ্গাপুর দল। বাংলাদেশ মোট দুটি ম্যাচ খেলার সুযোগ পাবে। অন্যান্য দেশের জাতীয় দল খেললেও বাংলাদেশ দলে জাতীয় দলের খেলোয়াড় থাকছে মাত্র ৪ জন। বাকিরা অনূর্ধ্ব-১৬ দলের। বৃহস্পতিবার বাংলাদেশ তাদের প্রথম ম্যাচে স্বাগতিক সিঙ্গাপুরের মুখোমুখি হবে। এরপর ১৭ তারিখ শুক্রবার দ্বিতীয় ম্যাচে মালয়েশিয়ার বিপক্ষে লড়বে বাংলাদেশের মেয়েরা।

বাংলাদেশ দলের জন্য শুভকামনা জানিয়ে ওয়ালটন গ্রুপের স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘আমরা সব সময় ফুটবলের পাশে আছি। বিশেষ করে নারী ফুটবলের পাশে। আমরা ওয়ালটন পরিবার ভারতে অনুষ্ঠিত সাফ ফুটবলে নারী ফুটবল দলকে পৃষ্ঠপোষকতা দিয়েছিলাম। এরপর জাপান সফরে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দলকেও পৃষ্ঠপোষকতা দিয়েছে ওয়ালটন গ্রুপ।

এবার সিঙ্গাপুর সফরে বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলকে পৃষ্ঠপোষকতায় দিয়েছি। আমাদের বিশ্বাস সিঙ্গাপুরে বাংলাদেশ দল ভালো খেলবে। পাশাপাশি এ ধরনের টুর্নামেন্টে অংশ নিয়ে বাংলাদেশ দল বড় অভিজ্ঞতা অর্জন করতে পারবে। বিভিন্ন সংস্কৃতির সঙ্গে পরিচিত হতে পারবে। বাংলাদেশ দলের জন্য ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে শুভকামনা জানাচ্ছি। পাশাপাশি সিঙ্গাপুর সফরকারী বাংলাদেশ দলের সবার সুস্বাস্থ্য কামনা করছি।
ম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

আপনার মতামত দিন

আপনাকে অবশ্যই মতামত প্রদানের জন্য লগইন করতে হবে.

সর্বশেষ আপডেট

আরকাইভ

February 2017
S M T W T F S
« Jan   Mar »
 1234
567891011
12131415161718
19202122232425
262728