সংবাদটি প্রকাশ হয়েছেn: Thu, Jan 18th, 2018
bashundhara

এড.আবু হানিফের প্রত্যাশা রাজনীতির মাধ্যমে এলাকার উন্নয়ন ও সেবা করা

Pic-1 Abu Hanifএস.এম জহিরুল ইসলাম :  বরিশাল জেলার কৃতি সন্তান, একজন উদীয়মান তরুণ সংগঠক এ্যাড. আবু হানিফ। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় আইন বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন। তার গ্রামের বাড়ী বরিশাল জেলার মুলাদী উপজেলার নাজিরপুর। বাবা আঃ জলিল বেপারী, মাতা সেলিনা বেগম। জন্ম ১৯৭৯ সালের ১৮ নভেম্বর।

বর্তমানে তিনি বাংলাদেশ সুপ্রীম কোর্টে আইন পেশায় নিয়োজিত রয়েছেন। আবু হানিফ একজন সৎ, সাহসী উদ্যমী সংগঠক। ছাত্রজীবন থেকে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রাজনীতির সাথে যুক্ত হন। দায়িত্ব পালন করেন গুরুত্বপূর্ণ বিভিন্ন পদে।

শিক্ষা জীবন শেষ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এলএল.এম পাশ করে। আবু হানিফ বাংলাদেশ আইন সমিতির পর পর দুইবার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নকালে আবু হানিফ বাংলাদেশ ছাত্রলীগ ঢাবি’র মাস্টার দা সূর্যসেন হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন। পরবর্তীতে তিনি বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের কর্মসূচী ও পরিকল্পনা সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেন।

এড. আবু হানিফ পূর্বে বাংলাদেশ আ’লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদকও ছিলেন। বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-মানবাধিকার বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি মুলাদী উপজেলা জনকল্যাণ সমিতির আইন সম্পাদক এবং স্থানীয় বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন। বেশ কয়েকটি সংগঠনের আজীবন সদস্য হিসাবে এড. আবু হানিফ দক্ষতা ও গুরুত্বের সাথে দায়িত্ব পালন করে আসছেন।

তার মধ্যে মাস্টার দা সূর্যসেন হল এ্যলামনাই এসোসিয়েশন-ঢাবি, ঢাকা বিশ্ববিদ্যালয় রেজিষ্টার্ড গ্রাজুয়েটস, ঢাকা বিশ্ববিদ্যালয় এ্যালামনাই এসোসিয়েশন, বরিশাল বিভাগীয় আইনজীবী সমিতি অন্যতম।

এড. আবু হানিফের প্রত্যাশা রাজনীতির মাধ্যমে এলাকার উন্নয়ন ও মানুষের সেবা করা। এছাড়াও তিনি সমাজসেবায় নিজেকে জড়িয়ে রাখতে চান আজীবন।
সম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

bashundhara
The Most Shocking Kim K's Bikini Body Photos

সর্বশেষ আপডেট

আরকাইভ

January 2018
S M T W T F S
« Dec   Feb »
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031