সংবাদটি প্রকাশ হয়েছেn: Sat, Apr 21st, 2018
bashundhara

পাবনা’য় স্কুলের দেয়াল ধ্বসে ১ শিক্ষার্থীর মৃত্যু আহত ৩

Pabna Picশফিক আল কামাল, পাবনা প্রতিনিধি : পাবনায় স্কুলের দেয়াল ধ্বসে ৪ শিশু শিক্ষার্থী গুরুতর আহত হওয়ার ঘটনা ঘটেছে। শনিবার (২১ এপ্রিল) সকাল ১০টার দিকে পাবনার শহরের শিবরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে ২ জনের অবস্থার অবনতি হলে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করলে আয়ুব আলীর মেয়ে আফরিনের মৃত্যু হয় ।

প্রত্যক্ষদর্শীরা জানান, সংস্কার কাজের জন্য স্কুলের দেয়াল ঘেঁষে বালুসহ নির্মাণ সামগ্রী রেখেছিলেন ঠিকাদার। সকালে স্কুলের  দেয়ালের পাশ দিয়ে যাচ্ছিল কয়েকজন শিক্ষার্থী। এ সময় হঠাৎ দেয়াল ধ্বসে পড়ে শিক্ষার্থীদের ওপর। এতে গুরুতর আহত হয় দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী আফরিন নাহার ও আফসানা এবং শিশু শ্রেণির শিক্ষার্থী আল আমিন ও ইসমাইল হোসেন। তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে আশঙ্কজনক অবস্থায় কর্তব্যত চিকিৎসক আফরিন নাহার ও ইসমাইল  হোসেনকে উন্নত চিকিৎসার জন্য দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

পাবনার জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুস সালাম হাসপাতালে গিয়ে আহত শিক্ষার্থীদের দেখতে জান ও চিকিৎসার খোঁজ খবর নেন। এদিকে ঘটনার পর বিক্ষুব্ধ শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয়রা স্কুলের সামনে ভাঙা দেয়ালের ইট ফেলে তারা ঢাকা-পাবনা মহাসড়ক অবরোধের চেষ্টা করলে কিছু সময় যান চলাচল ব্যহত হয়। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্তণে আসে এবং যান চলাচল স্বাভাবিক হয়।

শিবরামপুর এলাকার আয়ুব আলীর মেয়ে আফরিন নাহারের অবস্থা আরও অবনতি ঘটলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (২১ এপ্রিল) বেলা ০৩.৪৫টার দিকে সে মারা যায়। শিশু শিক্ষার্থী আফরিন’র মৃত্যুতে পরিবারসহ ঐ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
সম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

সর্বশেষ আপডেট

আরকাইভ

April 2018
T F S S M T W
« Mar   May »
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930