সংবাদটি প্রকাশ হয়েছেn: Fri, May 18th, 2018
bashundhara

আন্তর্জাতিক আদালতে ট্রাম্প ও নেতানিয়াহুর বিচার করতে হবে: ইসলামী ঐক্য আন্দোলন

IMG_1240জি-নিউজবিডি২৪ডেস্ক : ইসলামী ঐক্য আন্দোলনের নেতৃবৃন্দ বলেছেন, জেরুসালেম থেকে মার্কিন দূতাবাস প্রত্যাহার করতে হবে। আন্তর্জাতিক আদালতে ট্রাম্প ও নেতানিয়াহুর বিচার করতে হবে।

ফিলিস্তিন সমস্যার সমাধানের জন্য মুসলিম রাষ্ট্র গুলোকে কার্যকর পদক্ষেপ গ্রহন করতে হবে। মুসলিম দেশগুলোকে ইহুদি নাসারাদের বলয় থেকে হয়ে আসতে হবে। ফিলিস্তিনের পার্শ্ববর্তী রাষ্ট্র সমূহকে ইসরাইলের বিরুদ্ধে জিহাদের ডাক দিতে হবে।

আজ  শুক্রবার বাদ জুমআ জাতীয় মসজিদ বায়তুল মুকাররম থেকে ইসলামী ঐক্য আন্দোলন ঢাকা মহানগরীর উদ্যোগে ইসরাইল কর্তৃক ফিলিস্তিনি মুসমানদের হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিলটি বায়তুল মুকাররম থেকে বের হয়ে পল্টন মোড় হয়ে হাউজবিল্ডিংয়ের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশ হয়। মহানগরী আমীর মোস্তফা বশীরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জয়েন্ট সেক্রেটারী অধ্যাপক মোস্তফা তারেকুল হাসান, সাংগঠনিক সম্পাদক ডা সাখাওয়াত হুসাইন,মহানগরী নায়েবে আমির ও কেন্দ্রীয় অর্থ সম্পাদক মাওলানা ফারুক আহমদ, অফিস সম্পাদক মওলানা আবু বকর সিদ্দিক, কেন্দ্রীয় প্রচার সম্পাদক মওলানা মুহব্বিুল্লাহ ভূইয়া, প্রমূখ।
সম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

সর্বশেষ আপডেট

আরকাইভ