সংবাদটি প্রকাশ হয়েছেn: Thu, May 10th, 2018
bashundhara

কুকিং শো ‘স্টারলাইন রান্নাঘর’

STARLINE RANNAGHORজি-নিউজবিডি২৪ডেস্ক : এটিএন বাংলায় ১১ মে, শুক্রবার সকাল ১০.৩০ মিনিটে প্রচারিত হবে রান্না বিষয়ক অনুষ্ঠান ‘স্টারলাইন রান্নাঘর’। রন্ধনবিদ লবী রহমানের উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করেছেন লানা খান।

বাঙ্গালী মাত্রই ভোজন রসিক। এটি বাঙ্গালীয়ানারই একটি অংশ। বাংলাদেশের রসনা বিলাসী মানুষ সব সময়ই বিভিন্ন ধরনের মুখরোচক খাবারের দ্বারা মুগ্ধ হয়েছে। নতুন প্রজন্মের কম বেশি সবার মাঝেই নিত্য নতুন রান্নার পরিকল্পনা ব্যাপকভাবে সমাদৃত এ কথা আর বলার অপেক্ষা রাখে না। সময়ের সাথে সাথে বাঙ্গালীর খাদ্যাভাস এবং খাদ্য তালিকাতেও এসেছে ব্যাপক পরিবর্তন। মুখরোচক খাবারের পরিবর্তে এখন সবাই স্বাস্থ সম্মত খাবারের দিকেই বেশি মনযোগী হয়েছেন।

এ কারণেই স্বাস্থ্য সম্মত খাবারের ধারণা থেকেই নির্মাণ করা হয়েছে রান্না বিষয়ক ভিন্ন ধরার অনুষ্ঠান ‘স্টারলাইন রান্নাঘর’। অনুষ্ঠানের প্রতি উপস্থিত থাকবেন পর্বে দু’জন অতিথি। দর্শকদের জন্য তারা তাদের পছন্দের রেসিপি রান্না করে দেখাবেন। আগত অতিথিদের মধ্যে থাকবেন রান্না বিষয়ক বিভিন্ন রিয়েলিটি শোতে অংশগ্রহণকারীদের মধ্যে থেকে একজন রন্ধন শিল্পী।

এছাড়াও থাকবেন একজন জনপ্রিয় সেলিব্রেটি। অনুষ্ঠানের প্রতি পর্বে আগত অতিথিরা দর্শকদের জন্য বিভিন্ন রকম মজার রেসিপি রান্না করে দেখাবেন। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে উপস্থিত হবেন পুষ্টিবিদ তামান্না চৌধুরী। তিনি রান্না করা খবারগুলোর পুষ্টিগুন বর্ণনা করবেন। অনুষ্ঠানে প্রাধান্য পাবে সব ধরনের আধুনিক রেসিপি। পাশাপাশি স্বাস্থ্য সম্মত খাবারের অভ্যেস তৈরিতেও সহায়তা করবে অনুষ্ঠানটি।
সম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

bashundhara
The Most Shocking Kim K's Bikini Body Photos

সর্বশেষ আপডেট

আরকাইভ