সংবাদটি প্রকাশ হয়েছেn: Sat, May 26th, 2018
bashundhara

টেকনো মোবাইলের ৪জি স্মার্টফোনে, ঈদ সেলফি হোক আরো রঙিন

CAMON I Airজি-নিউজবিডি২৪ডেস্ক :  প্রতিটি হ্যান্ডসেটে সর্বাধুনিক এবং আন্তর্জাতিক মানের উদ্ভাবনী প্রযুক্তির সমন্বয়ে স্থানীয় পর্যায়ে ভোক্তার চাহিদা পূরণ এবং ব্যবহার সন্তুষ্টি নিশ্চিত করার লক্ষ্য নিয়ে, গত জুলাই, ২০১৭ থেকে  বাংলাদেশে কার্যক্রম শুরু করে টেকনো মোবাইল।

বাংলাদেশের বাজারে, গত ৯ই মে সর্বশেষ, ফ্ল্যাগশিপ সিরিজের স্মার্টফোন ক্যামন এক্স, ক্যামন এক্স প্রো উন্মোচনের মধ্য দিয়ে, টেকনো মোবাইল এখন পর্যন্ত সর্বমোট ১১টি ভিন্ন ভিন্ন মডেলের স্মার্টফোন বাজারজাত করেছে, যার খুচরা মূল্য ৬,১৯০ টাকা থেকে শুরু করে ২২,৯৯০ টাকা পর্যন্ত।

স্মার্টফোনের ইনফিনিটি ডিসপ্লে, র‌্যাম, ইন্টারন্যাল মেমোরি, ব্যাটারী ব্যাক আপ, ফেস আইডি, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এরকম দারূন সব ফিচারের সাথে, সেলফি ক্যামেরা ফিচারের উপর বিশেষ গুরুত্ব দিয়ে থাকে টেকনো মোবাইল। জেনে নেই এই ঈদে, টেকনো মোবাইলের কোন কোন স্মার্টফোন থাকছে আপনার পছন্দের, ভালো লাগার মুহূর্ত কে আরো প্রাণবন্ত করে তুলতেঃ

(১) ক্যামন এক্স প্রোঃ
টেকনো মোবাইলের ফ্ল্যাগশিপ স্মার্টফোন ক্যামন এক্স প্রো। ২৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার সাথে রয়েছে ১৬ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা। ক্যামেরায় ব্যবহার করা হয়েছে ডুয়্যাল ইমেজ প্রসেসর যা প্রতিটি ক্যাপচারে ছবির স্পষ্টতা আরো বৃদ্ধি করবে।

৬.০ ইঞ্চি ফুল এইচডি ইনফিনিটি (১৮:৯) ডিসপ্লের সাথে আছে ২.৫ডি গ্লাস, যা ব্যবহারকারীর অসাবধনতায় ক্ষতি এড়াতে ডিসপ্লে গার্ড হিসেবে কাজ করবে।
২.০ গিগাহার্জ অক্টাকোর প্রসেসর, ০৪ গিগাবাইট র‌্যাম, ৬৪ গিগাবাইট ইন্টারন্যাল মেমোরি এবং ৩,৭৫০ এম এ এইচ ব্যাটারীর সমন্বয়ে ক্যামন এক্স এর পারফরমেন্স হবে দুর্দান্ত।

২২,৯৯০ টাকা খুচরা মুল্যে, ব্রডেক্স রেড এবং মিডনাইট ব্ল্যাক – দুটি ভিন্ন রঙে টেকনো ক্যামন এক্স প্রো  স্মার্টফোনটি টেকনো মোবাইলের ব্র্যান্ড আউটলেট সহ পাওয়া যাচ্ছে রিটেইল শপে।

(২) ক্যামন এক্সঃ
২০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার সাথে, ১৬ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা রয়েছে টেকনো ক্যামন এক্স স্মার্টফোনে। ক্যামন এক্স প্রো হ্যান্ডসেটের মত ক্যামন এক্স এর ক্যামেরা ব্যবহার করা হয়েছে ডুয়্যাল ইমেজ প্রসেসর।

৬.০ ইঞ্চি ফুল এইচডি ইনফিনিটি (১৮:৯) ডিসপ্লের সাথে আছে ২.৫ডি গ্লাস, যা ব্যবহারকারীর অসাবধনতায় ক্ষতি এড়াতে ডিসপ্লে গার্ড হিসেবে কাজ করবে। ২.০ গিগাহার্জ অক্টাকোর প্রসেসর, ০৩  গিগাবাইট র‌্যাম, ৩২ গিগাবাইট ইন্টারন্যাল মেমোরি এবং ৩,৭৫০ এম এ এইচ ব্যাটারীর সমন্বয়ে ক্যামন এক্স এর পারফরমেন্স হবে দুর্দান্ত।
১৭,৯৯০ টাকা খুচরা মুল্যে, শ্যাম্পেন গোল্ড, মিডনাইট ব্ল্যাক এবং সিটি ব্লু- তিনটি ভিন্ন রঙে টেকনো ক্যামন এক্স স্মার্টফোনটি টেকনো মোবাইলের ব্র্যান্ড আউটলেট সহ পাওয়া যাচ্ছে রিটেইল শপে।

ক্যামন এক্স এবং ক্যামন এক্স প্রো উভয় মডেলের স্মার্টফোনেই ফেস আইডি প্রযুক্তি চালু করেছে টেকনো মোবাইল, যা ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের চেয়েও দুততম সময়ে ফোন আনলক করতে ব্যবহার করা যাবে।

(৩) টেকনো আই সেভেনঃ
সম্পূর্ণ মেটালিক বডির আকর্ষণীয় ডিজাইনের স্টাইলিশ স্মার্টফোন টেকনো আই সেভেন। ব্যবহার করা হয়েছে। ৫.৫ ইঞ্চি সম্পূর্ণ এইচডি ১০৮০*১৯২০ পিক্সেল আইপিএস ডিসপ্লে ।

০৪ গিগাবাইট র‌্যাম এবং ৩২ গিগাবাইট স্টোরেজ (১২৮ গিগাবাইট পর্যন্ত মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে বৃদ্ধি করা যাবে) এর টেকনো আই সেভেন স্মার্টফোনে রয়েছে, ১.৫ গিগাহার্জ অক্টাকোর প্রসেসর।

টেকনো আই সেভেনের সবচেয়ে আকর্ষণীয় ফিচারগুলোর মধ্যে একটি – ১৬ মেগা পিক্সেল সেলফি ক্যামেরা। ফ্রন্ট ক্যামেরায় এল ই ডি ফ্ল্যাশের সাথে সেলফি ক্যামেরায় স্ক্রিন ফ্ল্যাশ সাপোর্ট থাকায় মৃদু আলোতে স্পষ্ট ছবি তুলতে সক্ষম টেকনো আই সেভেন।

১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরার সাথে আছে কোয়াড এলইডি ফ্ল্যাশ লাইট।

ফাস্ট চার্জিং সাপোর্টেড ৪০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারিতে; দ্রুততম সময়ে চার্জ গ্রহণ করতে সক্ষম টেকনো আই সেভেন।
স্মার্টফোনটির বাজার মূল্য ১৯, ৯৯০ টাকা এবং পাওয়া যাচ্ছে, শ্যাম্পেইন গোল্ড, স্পেস গ্রে এবং স্কাই ব্ল্যাক তিনটি ভিন্ন রঙে।

(৪) ক্যামন আইঃ
৫পি লেন্স যুক্ত ১৩ মেগাপিক্সেল লো লাইট সেলফি ক্যামেরা এবং ১৩ মেগাপিক্সেল লো লাইট ব্যাক ক্যামেরার সমন্বয়ে টেকনো ক্যামন আই সেলফি ক্যামেরা ব্যবহারে গ্রাহক অভিজ্ঞতায় যোগ করেছে নতুন মাত্রা।

টেকনো ক্যামন আই স্মার্টফোনের সেলফি ক্যামেরায় ব্যবহৃত বুস্টেড ডুয়েল সেলফি ফ্ল্যাশ (সেলফি ফ্ল্যাশ উইথ স্ক্রিন ফ্ল্যাশ) এবং ব্যাক ক্যামেরা ফিচারে ফোর এলইডি ফ্ল্যাশ, যেকোনো আলোতে ব্যবহারকারীকে দিবে উজ্জ্বল এবং স্পষ্ট ছবি। ২.০ ফোকাস অ্যাপারচার দ্রুততম সময়ে ক্যাপচার নিশ্চিত করবে, হারিয়ে যাবে না কোনো মুহূর্তই।

৩ গিগাবাইট র‌্যাম এবং ৩২ গিগাবাইট ইন্টারন্যাল স্টোরেজ এর সাথে, ক্যামন আই এর ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর এবং ৫.৬৫ ইঞ্চি এইচডি আইপিএস ইনফিনিটি ডিসপ্লে (ফুল ভিউ), ভিডিও, গেমিং এবং মাল্টি টাস্কিং এর জন্য পারফরমেন্স হবে আরো দুর্দান্ত।

অ্যান্ড্রয়েড ৭.০ (ন্যূগাট) ভার্সনে চালিত ক্যামন আই স্মার্টফোনে, স্পর্শকাতর এবং সংবেদনশীল সিকিউরিটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ০.১৫ সেকেন্ড এ ডিভাইস কে আনলক করতে সক্ষম। ৩,০৫০ এমএএইচ ব্যাটারি দীর্ঘ সময় পর্যন্ত ক্যামন আই কে রাখবে সচল। শ্যাম্পেন গোল্ড, মিডনাইট ব্ল্যাক এবং সিটি ব্লু- তিনটি ভিন্ন রঙে টেকনো ক্যামন আই স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে ১৪,৬৯০ টাকা মূল্যে।

(৫) ক্যামন আই এয়ারঃ
আকর্ষণীয় ও অনন্য ডিজাইনের ক্যামন আই এয়ার স্মার্টফোনে রয়েছে, ৫.৬৫ ইঞ্চি আইপিএস ইনফিনিটি (ফুল ভিউ) ডিসপ্লে (১৪৪০*৭২০ এইচডি প্লাস রেজ্যুলেশন) এর সাথে ২.৫ডি কার্ভড গ্লাস।

১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরায় প্রতিটি ছবি-ই হবে দারুণ। অল্প আলোতেও ক্যাপচারের জন্য, ব্যাক ক্যামেরায় থাকছে, কুয়াড এল ই ডি ফ্ল্যাশ এবং ফ্রন্ট ক্যামেরা ডুয়াল এল ই ডি ফ্ল্যাশ।

০২ গিগাবাইট র‌্যাম, ১৬ গিগাবাইট ইন্টারন্যাল মেমোরি, ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর এবং অ্যানড্রয়েড ৭.০ ভার্সনে (নুগাট) চালিত ক্যামন আই এয়ার স্মার্টফোনে আছে ৩০৫০ এম এ এইচ ব্যাটারী।

ক্যামন আই এয়ার স্মার্টফোনের সুপার ফাস্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দ্রুততম সময়ে ফোন আনলক করা ছাড়াও স্মার্টফোনের সুরক্ষা নিশ্চিত করবে।
১২,৬৯০ টাকা মুল্যে মিডনাইট ব্ল্যাক এবং শ্যাম্পেইন গোল্ড; দুটি ভিন্ন রঙে, টেকনো ক্যামন আই এয়ার পাওয়া যাচ্ছে সারাদেশ জুড়ে।

(৬) ক্যামন সি এক্স এয়ারঃ
টেকনো মোবাইলের ক্যামন সিরিজের অন্যতম জনপ্রিয় স্মার্টফোন ক্যামন সি এক্স এয়ার। ৬.৬ মিমি ডাইমেনশনের স্লিম, স্টাইলিশ, ফ্যাশনেবল ক্যামন সি এক্স এয়ারে রয়েছে, ৫.৫ ইঞ্চি (১২৮০*৭২০ পিক্সেল) এইচডি আইপিএস ডিসপ্লে।

১৩ মেগাপিক্সেল সেলফি ও ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরার সাথে, ফ্রন্ট এবং ব্যাক ক্যামেরায় ডুয়েল ফ্ল্যাশ সাপোর্ট থাকায়, ক্যামন সি এক্স এয়ার কম এবং মৃদু আলোতেও স্পষ্ট ছবি তুলতে সক্ষম।

০২ গিগাবাইট র‌্যাম, ১৬ গিগাবাইট ইন্টারন্যাল মেমোরি, ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর এবং অ্যানড্রয়েড ৭.০ ভার্সনে (নুগাট) চালিত, টেকনো ক্যামন সি এক্স এয়ার রাখা হয়েছে ৩২০০ এম এ এইচ ব্যাটারী, যা ফাস্ট চার্জিং সাপোর্টসহ বিশেষ কিছু বৈশিষ্ট্য বহন করে।

টেকনো ক্যামন সিএক্স এয়ার এর খুচরা মূল্য ১১,৯৯০ টাকা। এলিগেন্ট ব্লু, শ্যাম্পেইন গোল্ড এবং মেটালিক অ্যাশ্; তিনটি ভিন্ন রঙে এবং সারা দেশ জুড়ে পাওয়া যাচ্ছে আপনার নিকটস্থ টেকনো মোবাইলের ব্র্যান্ড আউটলেট ও রিটেইল শপে।

মোবাইল হ্যান্ডসেটের কোয়ালিটি নিয়ে গ্রাহকদের চিন্তামুক্ত রাখতে, টেকনো মোবাইল তাদের প্রতিটি হ্যান্ডসেটে ১৩ মাসের ওয়ারেন্টির পাশাপাশি, বিক্রয়োত্তর ১০০ দিন পর্যন্ত রিপ্লেসমেন্ট গ্যারান্টি দিচ্ছে; যা নিশ্চিত করে থাকে ট্রানশান হোল্ডিংস এর সার্ভিসিং ব্র্যান্ড কার্লকেয়ার।
বিস্তারিত: www.tecno-mobile.com/bd

www.facebook.com/TecnoMobileBangladesh
সম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

bashundhara
The Most Shocking Kim K's Bikini Body Photos

সর্বশেষ আপডেট

আরকাইভ