সংবাদটি প্রকাশ হয়েছেn: Mon, May 21st, 2018
bashundhara

নতুনভাবে যাত্রা শুরু করল ‘সহজ’

Photo_Palak Launches Shohoz new logo (1)জি-নিউজবিডি২৪ডেস্ক : আজ সোমবার, আইসিটি মন্ত্রণালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে মাননীয় প্রতিমন্ত্রী, জনাব জুনায়েদ আহমেদ পলক, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ, ‘সহজ’ এর নতুন লোগো উন্মোচন করেন । এসময় আরও উপস্থিত ছিলেন মালিহা এম কাদির, ফাউন্ডিং ম্যানেজিং ডিরেক্টর, সহজ এবং সহজের নবনিযুক্ত ব্র্যান্ড আম্ব্যাসেডর, বাংলাদেশ ক্রিকেট টিমের গতি তারকা তাসকিন আহমেদ।

‘জীবনটাকে সহজ করুন’ এই ধারনাকে সামনে রেখে বাংলাদেশের মানুষের নিত্যদিনের চাহিদা পূরণে তথ্যপ্রযুক্তির বিভিন্ন সার্ভিস যেমন অনলাইনে টিকেটিং থেকে শুরু করে সম্প্রতি চালু করা রাইড শেয়ারিং সার্ভিস এর মত ডিজিটাল সেবা’র সুফল সবার কাছে আরও নতুন আঙ্গিকে পৌঁছে দেয়ার প্রত্যয় ব্যক্ত করেছে ২০১৪-এ প্রতিষ্ঠিত ‘সহজ’। গতি ও উন্নতি, বিশ্বস্ততা এবং সবার প্রতি সম্মান ও আস্থা প্রকাশ করা হয়েছে ‘সহজের’ নতুন লোগো  এবং চলমান চাকায়।

এই নতুন লোগো উন্মোচন উপলক্ষে সহজ’র ফাউন্ডিং ম্যানেজিং ডিরেক্টর মালিহা এম কাদির বলেন, “২০১৪ থেকে উন্নত তথ্যপ্রযুক্তি ব্যবহার করে মানুষের জীবনটাকে সহজ করার জন্যে আমরা যেভাবে বিভিন্ন পর্যায়ের সেবামূলক কাজ করছি তার সমন্বয়মূলক বাস্তব প্রতিফলন যেন লোগো থেকে শুরু করে আমাদের কর্ম পরিকল্পনায় সব কিছুতেই থাকে- এটাই ছিল আমাদের নব যাত্রার মূল উদ্দেশ্য।” মালিহা এম কাদির আরো বলেন, “আমাদের মূলবার্তাকে খুব সহজে সবার কাছে পৌঁছে দেয়ার জন্যে আমরা বাংলাদেশ ক্রিকেট টিমের গতি তারকা তাসকিন আহমেদকে আজ থেকে ব্র্যান্ড আম্ব্যাসেডর হিসেবে পাশে পাচ্ছি; আগামীতে দেশের জন্যে আরও ভাল কিছু করা, দেশকে এগিয়ে নেয়ার ক্ষেত্রে অবদান রাখার দৃঢ় আশাবাদ থেকেই আমাদের এই জুটি।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের মাননীয় প্রতিমন্ত্রী জনাব জুনায়েদ আহমেদ পলক এ সম্পর্কে বলেন, “প্রযুক্তির এই যুগে যোগাযোগ ও ছুটে চলা-ই সব। গত চার বছরের- ও অধিক সময় ধরে অনলাইন প¬াটফর্ম ব্যবহার করে ‘সহজ’ সর্বসাধারনের কাছে বিভিন্ন পর্যায়ের টিকেটিং সার্ভিস পৌঁছে দিচ্ছে। খুব অল্প সময়ে দেশের অন্যতম প্রধান জনপ্রিয় রাইড শেয়ারিং সার্ভিস হিসেবে ‘সহজ রাইডস’ নিজেকে প্রতিষ্ঠিত করেছে। আমি আশা করব, এভাবে অন্যরাও এগিয়ে আসবেন নিজস্ব জায়গা থেকে, কেননা এধরনের উদ্যোগ জীবনটাকে সহজ করার পাশাপাশি কর্মসংস্থানের ও সুযোগ তৈরি করে যা ডিজিটাল বাংলাদেশ গড়ার রুপকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র স্বপ্ন বাস্তবায়নে সক্রিয় ভুমিকা পালন করবে।

তাসকিন আহমেদ, ব্র্যান্ড আম্ব্যাসেডর ‘সহজ’ এ উপলক্ষে বলেন ‘‘জীবনটাকে সহজ করুন’ এই ধারনাকে সামনে রেখে মানুষের নিত্যদিনের চাহিদা পূরণে সহজ যে ডিজিটাল সেবা দিচ্ছে তার সাথে এক হতে পেরে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি। আগামীতে সহজের বেশকিছু সমাজ উন্নয়ন ও প্রচারণামূলক কর্মকাণ্ডে আমি প্রত্যক্ষভাবে অংশগ্রহণ করবো, সেইদিনগুলোর জন্যে মুখিয়ে আছি।
সম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

bashundhara
The Most Shocking Kim K's Bikini Body Photos

সর্বশেষ আপডেট

আরকাইভ