সংবাদটি প্রকাশ হয়েছেn: Thu, May 24th, 2018
bashundhara

বসুন্ধরা তারকাদের রান্নাঘর

TAROKADE RANNAGHOR (3)জি-নিউজবিডি২৪ডেস্ক : পবিত্র মাহে রমজান উপলক্ষে এটিএন বাংলায় মাসব্যাপী প্রচার হবে ইসলামী সহ বিশেষ অনুষ্ঠানমালা। মোবারক হো মাহে রমজান শিরোনামে ইসলামী অনুষ্ঠানগুলো দু’টি ভাগে প্রচার হবে।

ইফতারীকে সামনে রেখে প্রতিদিন দুপুর ৩.১০ মিনিটে এটিএন বাংলায় প্রচার হবে বিশেষ অনুষ্ঠান ‘বসুন্ধরা তারকাদের রান্নাঘর’। অনুষ্ঠানটি ঙলা রমজান থেকে শুরু করে ঈদের আগের দিন পর্যন্ত একই সময়ে প্রচার হবে। অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন নওশিন, পরিকল্পনা ও পরিচালনা করেছেন অনন্যা রুমা।

ফোক সম্রাজ্ঞী মমতাজ ও প্রিয়দর্শিনী চিত্রনায়িকা মৌসুমীকে একসঙ্গে দেখা যাবে এই অনুষ্ঠানে। সমাজের অবহেলিত অসহায় গরিব, বৃদ্ধ-বৃদ্ধা, অটিস্টিক শিশুদের নিয়ে নির্মিত অনুষ্ঠানে শিল্পীদয় একসঙ্গে উপস্থিত হবেন। সমাজের অবহেলিত ও দুস্থ শিশুদের মাঝে হাজির হবেন এই দুই  জনপ্রিয় শিল্পী। পাশাপাশি স্টুডিওতেও আমন্ত্রণ জানানো হবে অসহায় গরিব, বৃদ্ধ-বৃদ্ধা, অটিস্টিক শিশুদের এবং তাদের হাতে তুলে দেয়া হবে ঈদ উপহার।

রমজান উপলক্ষে নির্মিত ৩০ পর্বের ধারাবাহিক এ অনুষ্ঠানটি নির্মাণ করছেন অনন্যা রুমা। চ্যানেল লাইভ এন্টারটেইনমেন্টের প্রযোজনায় নির্মিত এ অনুষ্ঠানটি রোজার মাসজুড়ে এটিএন বাংলায় প্রতিদিন বিকাল ৩টা ১০ মিনিটে প্রচারিত হচ্ছে।
সম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

সর্বশেষ আপডেট

আরকাইভ