সংবাদটি প্রকাশ হয়েছেn: Sat, May 19th, 2018
bashundhara

রান্না বিষয়ক অনুষ্ঠান ‘ফার্মফ্রেশ মজাদার ইফতার’

Mojadar Iftar_1জি-নিউজবিডি২৪ডেস্ক : পবিত্র মাহে রমজান উপলক্ষে এটিএন বাংলায় পহেলা রমজান থেকে প্রতিদিন বিকাল ৩.৪৫ মিনিটে প্রচার হচ্ছে রান্না ও ইফতার বিষয়ক অনুষ্ঠান ‘ফার্মফ্রেশ মজাদার ইফতার’।

অনুষ্ঠানের প্রতিটি পর্বে ২জন অতিথি অংশগ্রহণ করে ইফতারীর মজাদার রেসিপি রান্না করে দেখাবেন। অতিথি দুজনের মধ্যে একজন সেলিব্রেটি অন্যজন রন্ধনশিল্পী। অনুষ্ঠানে সেলিব্রেটি অতিথি হিসেবে অংশগ্রহণ করেছেন চিত্রনায়ক ফারুক, ফেরদৌস, চিত্রনায়িকা অঞ্জনা, চম্পা, অভিনেত্রী দিলারা জামান, তানভিন সুইটি, রোজি সিদ্দিকী, দীপা খন্দকার, কণ্ঠশিল্পী ইয়াসমিন মুশতারী, নাশিদ কামাল, ফাতেমা তুজ জোহরা, আবিদা সুলতানা, দিনাত জাহান মুন্নি, জুলি, কোনাল, তানজিব সারোয়ার, স্বপ্নীল সজীব, লুইপা, মুকিত জাকারিয়া, আজরা মাহমুদ, সুমন পাটোয়ারী, আফরোজা পারভীন, নির্ঝর চৌধুরী, বুলবুল টুম্পা, জাহিদ খান,  টনি খান এবং  সাজু জন।

সিয়াম সাধনার এই মাসে রোজা রেখে কিভাবে স্বাস্থ্য সম্মত খাবাব খেয়ে সুস্থ থাকা যায় সে বিষয়টিকে মাথায় রেখে অতিথিরা তাদের রেসিপি নির্বাচণ করেছেন। পাশাপাশি ঝটপট কিভাবে মজাদার হরেক রকমের ইফতার তৈরি করা যায় তাও দেখিয়েছেন তারা। মাসব্যাপী প্রচারিত এই অনুষ্ঠানে দর্শকদের জন্য থাকছে আকর্ষণীয় সব ইফাতার রেসিপি। স্বাগতার উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করেছেন লানা খান।
সম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

bashundhara
The Most Shocking Kim K's Bikini Body Photos

সর্বশেষ আপডেট

আরকাইভ