সংবাদটি প্রকাশ হয়েছেn: Thu, May 24th, 2018
bashundhara

৬০০ কোটি টাকার প্রকল্প অনুমোদন হওয়ায় পাবনা মেডিকেল কলেজ শিক্ষক শিক্ষার্থীদের আনন্দ র‌্যালি

Medical 02শফিক আল কামাল, পাবনা প্রতিনিধি : পাবনা মেডিকেল কলেজের ৫০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল নির্মানের লক্ষে একনেক এ প্রায় ৬০০ কোটি টাকার ডিপিপি প্রকল্প অনুমোদন হওয়ায় কলেজের শিক্ষক ও শিক্ষার্থীদের আনন্দ র‌্যালি ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪’মে) সকাল সাড়ে ৯টায় র‌্যালিটি শহরের বীনা-বাণী সিনেমা হলের সামনে থেকে শুরু হয়ে আব্দুল হামিদ সড়ক প্রদক্ষিণ করে এবং শহরের ব্যস্ততম ইন্দারা পট্টি গোল চত্বরে পথসভায় অংশ গ্রহন করে।

পাবনা মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. রিয়াজুল হক রেজা সভাপতিত্বে পথসভায় প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল। তিনি বলেন ২০০৮ খ্রি. তত্বাবধায়ক সরকারের সাবেক অর্থ উপদেষ্টা মীর্জা আজিজুল হক এর সময় যাক্রা শুরু করে পাবনা মেডিকেল কলেজ। তারপর থেকেই মুখ থুবড়ে পরে আছে এ মেডিকেল কলেজের উন্নয়নের গতি।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্লস প্রচেষ্টায় দেশ এগিয়ে যাচ্ছে। আজ আমরা নিজস্ব স্যাটেলাইটের মালিক হতে পেরেছি। দেশ প্রবেশ করেছে পারমানবিক ও স্যাটেলাইটের যুগে। বিশ্বের দরবারে মর্যাদার আসনে আসীন হতে পেরেছি।

তারই ধারাবাহিকতায় স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম এবং পাবনা-০৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স এর আন্তরিক প্রচেষ্টায় পাবনা মেডিকেল কলেজের ৫০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল নির্মানের জন্য ২২’মে একনেক এ প্রায় ৬০০ কোটি টাকার ডিপিপি প্রকল্প অনুমোদিত হয়। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম এবং পাবনা-০৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স কে ধন্যবাদ ও আন্তরিক শুভেচ্ছা জ্ঞাপন করেন তিনি।

এ সময় আরও উপস্থিত ছিলেন পাবনা মেডিকেল কলেজের ই এন টি বিভাগের বিভাগীয় প্রধান ডা. আহম্মেদ তাউস, মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান ডা. শাফিকুল হাসান, গায়নী বিভাগের বিভাগীয় প্রধান ডা. শাহীন ফেরদৌস শানু, মেডিকেল কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা প্রমুখ।
সম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

bashundhara
The Most Shocking Kim K's Bikini Body Photos

সর্বশেষ আপডেট

আরকাইভ