সংবাদটি প্রকাশ হয়েছেn: Wed, Jun 20th, 2018
bashundhara

অক্টোবরে নির্বাচনকালীন সরকার গঠন হতে পারে : ওবায়দুল কাদের

obydul-kader1বিশেষ প্রতিবেদক : আগামী অক্টোবরে নির্বাচনকালীন সরকার গঠন হতে পারে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার (২০ জুন) সকালে সচিবালয়ে সাংবাদিকদের তিনি জানান, নির্বাচনকালীন সরকারের আকার হবে ছোট।

এছাড়া আগামী নির্বাচনে একতরফা নির্বাচনের সুযোগ নেই উল্লেখ করে ওবায়দুল কাদের আশা প্রকাশ করেন, অন্যান্য রাজনৈতিক দলের মতো বিএনপিও নির্বাচনে অংশ নেবে।

বুধবার (২০ জুন) সচিবালয়ের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সভাকক্ষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‘আগামী নির্বাচন হবে অংশগ্রহণমূলক নির্বাচন। সে নির্বাচনে অনেক দলই অংশ নেবে। বিএনপি না এলেও সে নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপি জাতীয় নির্বাচনে অংশ নিতে যে কেন সংশয় প্রকাশ করছে তা আমার বোধগম্য নয়। কারণ, সিটি করপোরেশন নির্বাচনগুলোতে তো বিএনপি অংশ নিচ্ছে। কুমিল্লায় জিতেছে, খুলনায় অংশ নিয়েছে, গাজীপুরে অংশ নিচ্ছে। বরিশাল এবং রাজশাহীতেও অংশ নিবে। সেখানে তাদের প্রার্থী আছে। এই সমস্ত নির্বাচনে যদি তারা অংশ নিতে পারে। তবে, জাতীয় নির্বাচনে অংশ নিতে কোথায় তাদের ভয় সে বিষয়টি আমাদের কাছে স্পষ্ট নয়।

মন্ত্রী বলেন, ‘স্থানীয় নির্বাচনে সরকারের প্রভাব থাকলেও থাকতে পারে। তবে জাতীয় নির্বাচনে তো সরকারের কোনো প্রভাবই থাকবে না। তারপরেও নির্বাচনে অংশ নিতে তাদের কেন সংশয় সেটা তাদেরকেই জিজ্ঞাসা করুন। আর আন্দোলন করে কোনো কিছু করার শক্তি-সামর্থ্য বিএনপির নাই।
সম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

bashundhara
The Most Shocking Kim K's Bikini Body Photos

সর্বশেষ আপডেট

আরকাইভ