সংবাদটি প্রকাশ হয়েছেn: Sat, Jun 9th, 2018
bashundhara

আন্দোলনের কোন বিকল্প নাই : অলি আহমেদ

003নিজস্ব প্রতিবেদক : বর্তমান গণবিরোধী সরকারের বিরুদ্ধে আন্দোলনের কোন বিকল্প নাই বলে মন্তব্য করেছেন ২০ দলীয় জোটের শীর্ষ নেতা ও এলডিপি সভাপতি কর্ণেল (অব.) অলি আহমেদ বীর বিক্রম।

তিনি বলেন, সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাগারে আটক রেখেছেন। তিনি প্রচন্ড অসুস্থ হবার পরও তাকে মুক্তিও দিচ্ছেন না সু চিকিৎসার ব্যবস্থা করছেন না। সরকার ক্রমান্বয়ে বেগম জিয়াকে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছেন।

তিনি ২০ দলীয় জোটের প্রধান শরিক বিএনপি নেতাদের প্রতি গণতন্ত্র ও বেগম জিয়ার মুক্তির লক্ষে কঠোর কর্মসূচী ঘোষনা দেয়ার আহ্বান জানিয়ে বলেন, যে কোন কর্মসূচীতে এলডিপি অতিতের মত মাঠে অবস্থান করবে সকল সময়।

শনিবার রমনাস্থ লেডিস ক্লাব মিলনায়তনে রাজনীতিকদের সম্মানে লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি আয়োজিত ইফতার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমরা খালেদা জিয়ার মুক্তি কার কাছে চাইবো এমন প্রশ্ন করে অলি আহমেদ বলেন, ‘দেশে কি কোনো বিচার ব্যবস্থা আছে, আইনের শাসন আছে? নেই। দেশে যে আইনের শাসন নেই তার প্রধান প্রমাণ হলো প্রধান বিচারপতিকে দেশ ছেড়ে পালিয়ে যেতে হয়েছে।

তিনি বলেন, ‘আমরা গণতন্ত্র প্রতিষ্ঠা করার জন্য রাজপথে নেমেছি, রাজপথে আরও শক্তভাবে নামবো। আমরা অপেক্ষা করে আছি সরকারের বোধদয় হয় কি না। ঈদের পর আমরা ২০ দলীয় জোট ঐক্যবদ্ধভাবে সিদ্ধান্ত নেবে আগামী দিনগুলোতে আমাদের কী করণীয় হবে। ২০ দলীয় জোটের পক্ষে শতকরা ৮০ জন লোকে সমর্থন রয়েছে।

এলডিপি সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিমের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন দলের মহাসচিব ড. রেদোয়ান আহমেদ।

উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায় ও ২০ দলীয় জোটের সমন্বয়কারী নজরুল ইসলাম খান,  যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, জামায়াতে ইসলামীর নায়েবে আমীর অধ্যাপক মিয়া গোলাম পারোওয়ার, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মাওলানা আবদুল হালিম, ঢাকা মহানগর দক্ষিনের আমীর নুরুল ইসলাম বুলবুল, বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি, মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা, ভারপ্রাপ্ত মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, এনপিপি চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ, মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, ইসলঅমী ঐক্যজোট চেয়ারম্যান এডভোকেট এম এ রকিব, কল্যাণ পার্টি মহাসচিব এম এম আমিনুর রহমান, খেলাফত মজলিশ সিনিয়র যুগ্ম মহাসচিব মাওলানা শফিকউদ্দিন, যুগ্ম মহাসচিব শেখ গোলাম আজগর, জাগপা সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, বিএমএল মহাসচিব শেখ জুলফিকার বুলবুল চৌধুরী, বিজেপি ভারপ্রাপ্ত মহাসচিব আবদুল মতিন সাউদ, ডিএল সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ মনি, লেবার পার্টি (একাংশ) মহাসচিব হামদুল্লাহ আল মেহেদী, ইসলামিক পার্টি মহাসচিব এডভোকেট আবুল কাশেম, বিএনপি নির্বাহী সদস্য আবু নাসের মুহম্মদ রহমাতুল্লাহ, এডভোকেট কামরুল ইসলাম স্বজল, ন্যাপ মহানগর সদস্য সচিব মো. শহীদুননবী ডাবলু, সাবেক ছাত্রনেতা এম.এন শাওন সাদেকী প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন এলডিপি প্রেসিডিয়াম সদস্য ইবরামিম খলিলি, আবদুল গনি, যুগ্ম মহাসচিব তমিজউদ্দিন টিটু, সাংগঠনিক সম্পাদক এম এ বাশার প্রমুখ।
সম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

সর্বশেষ আপডেট

আরকাইভ

June 2018
T F S S M T W
« May   Jul »
 123456
78910111213
14151617181920
21222324252627
282930