সংবাদটি প্রকাশ হয়েছেn: Thu, Jun 14th, 2018
bashundhara

কি মধু আছে ঝিনাইদহে অগ্রনী ব্যাংকে?

Jhenidah bank Photo 14-06-18 (1)ভ্রাম্যমান প্রতিনিধি ঝিনাইদহঃ বদলি আদেশ হওয়ার পরও বহাল তবিয়তে বদলিকৃত কর্মস্থলে চাকুরি করছেন ঝিনাইদহের ২ জন ব্যাংক কর্মকর্তা। এ নিয়ে ব্যাংক কর্মকর্তাদের মাঝে গুঞ্জন শুরু হয়েছে। বদলিকৃত কর্মকর্তারা হলেন-অগ্রনী ব্যাংক ঝিনাইদহ শাখার ক্যাশ অফিসার হানেফ শেখ ও ইসরাইল হোসেন।

বদলি আদেশের ১০ দিন পেরিয়ে গেলেও এখনও বহাল তবিয়তে কাজ করছেন ওই দুই জন ব্যাংক কর্মকর্তা। উপরন্তু উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে বদলি স্থগিত করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। সুত্র জানায়, গত ৩ জুন হানেফ শেখকে অগ্রণী ব্যাংক হামদহ বাসন্ট্যান্ড শাখায় ও ইসরাইল হোসেনকে বাজার গোপালপুর শাখায় বদলি করেন ঝিনাইদহ আঞ্চলিক কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক শোয়েব আলী।

বদলি আদেশ হওয়ার পর বদলি না হওয়ার জন্য তোড়জোড় শুরু করেন ওই দুই জন। বদলি হওয়ার পরও কোন অদৃশ্য কারণে আগের কর্মস্থল ত্যাগ করছেন না ওই দুই ব্যাংক কর্মকর্তা এ নিয়ে ব্যাংকাররে মধ্যে প্রশ্নে সৃষ্টি হয়েছে। তাদের নতুন কর্মস্থলে না যাওয়ার পেছনে ব্যাংকের ওই শাখার ম্যানেজারের হাত রয়েছে বলে অভিযোগ রয়েছে।

বদলিকৃত হানেফ শেখ বলেন, চলতি মাসের ৩ তারিখে আমাকে বদলি করা হয়েছে। কিন্তু খুলনা বিভাগীয় জি এম স্যার মৌখিক ভাবে আমাদের বদলি স্থগিত করেছেন। তিনি অভিযোগ করেন, অগ্রণী ব্যাংক আঞ্চলিক কার্যালয়ের বর্তমান উপ-মহাব্যবস্থাপক শোয়েব আলী নিজের স্বার্থ চরিতার্থ করার জন্য আমাদের বদলি করেছেন। এ ব্যাপারে উপ-মহাব্যবস্থাপক শোয়েব বলেন, অভ্যন্তরীন কারণে তাদরে বদলি করা হয়েছে। মৌখিক ভাবে বদলি আদেশ গ্রহণযোগ্য না। আমি বদলি করেছি, বদলি আদেশ যদি স্থগিত করতে হয় তাহলে আমি করব।
সম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

bashundhara
The Most Shocking Kim K's Bikini Body Photos

সর্বশেষ আপডেট

আরকাইভ

June 2018
S M T W T F S
« May    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930