সংবাদটি প্রকাশ হয়েছেn: Wed, Jun 27th, 2018
bashundhara

জাতীয় বিদুৎ ও জ¦ালানী সপ্তাহ উপলক্ষে ফুলবাড়ীতে বক্তৃতা প্রতিযোগীতা

pic(1)শফিকুল ইসলাম জুয়েল, ফুলবাড়ী প্রতিনিধি (দিনাজপুর): দিনাজপুরের ফুলবাড়ীতে জাতীয় বিদুৎ ও জ¦ালানী সপ্তাহ উপলক্ষে উপজেলা সভাকক্ষে স্কুল ও কলেজের শিক্ষার্থীদের  অংশগ্রহনে বক্তৃতা প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত, উপজেলা প্রশাসনের উদ্যোগে ও  ফুলবাড়ী বিদুৎ বিতরন কেন্দ্র (পিডিপি) এবং দিনাজপুর পল্লী বিদুৎ সমিতি-২ এর সহযোগীতায়, নবায়নযোগ্য জ¦ালানী ও জ¦ালানী সংরক্ষন বিষয়ে এই প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

বক্তৃতা প্রতিযোগীতা অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সমসের আলী মন্ডলের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী।

এতে বক্তব্য রাখেন ফুলবাড়ী বিদুৎ বিতরন কেন্দ্রের আবাসীক প্রকৌশলী মাহবুবুর রহমান, দিনাজপুর পল্লী বিদুৎ সামতি-২ এর এজিএম (এসএস) শফিকুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা পরিদর্শক শফিকুল ইসলাম, জিএম পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক গবিন্দ চন্দ্র সরকার, সুজাপুর মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আমিনুল ইসলাম, সাংবাদিক  রজব আলী ও ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সহ-সাংগঠনিক সম্পাদক  মেহেদী হাছান উজ্জল।

উপস্থিত বক্তৃতায় ফুলবাড়ী জিএম পাইলট উচ্চ বিদ্যালয়,ও সুজাপুর মডেল উচ্চ বিদ্যালয় ও ফুলবাড়ী বঙ্গবন্ধু ডিগ্রী কলেজের শিক্ষার্থীগণ অংশ গ্রহন করেন।
সম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

bashundhara
The Most Shocking Kim K's Bikini Body Photos

সর্বশেষ আপডেট

আরকাইভ