সংবাদটি প্রকাশ হয়েছেn: Fri, Jun 29th, 2018
bashundhara

ডায়াবেটিক রোগীদের সেবার নতুন দিগন্ত মুসা মিয়া ডায়াবেটিক সেন্টারের যাত্রা শুরু

map-6-1ভ্রাম্যমান প্রতিনিধি ঝিনাইদহঃ ঝিনাইদহের হরিনাকুন্ডুতে জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে ডায়াবেটিক রোগীদের সেবার নতুন দিগন্ত উন্মোচন করে যাত্রা শুরু করল মুসা মিয়া ডায়াবেটিক সেন্টার। মঙ্গলবারে জনস্বার্থে এই “মুসা মিয়া ডায়াবেটিক সেন্টার” উদ্বোধন করা হয়।

হরিনাকুন্ডুর পৌরসভাধীন আইজুদ্দিন মোড়ে মুসা মিয়া ডায়াবেটিক সেন্টার উদ্বোধন করলেন বিশিষ্ট শিল্পপতি নাসের শাহরিয়ার জাহেদী মহুলের পিতা ও জাহেদী ফাউন্ডেশনের চেয়ারম্যান জাহিদ হোসেন মুসা। মঙ্গলবার বিকালে এউপলক্ষে এক আলোচনা,এক সুধি সমাবেশ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও রেডিয়েন্ট ফার্মাসিটিক্যালস লিমিটেডের চেয়ারম্যান নাসের শাহরিয়ার জাহেদী মহুলের সভাপতিত্বে সুধি সমাবেশে আলোচনা রাখেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাইদুল করিম মিন্টু, সিভিল সার্জন ডা: রাশেদা সুলতানা,হরিনাকুন্ডু উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ এম এ মজিদ, ঝিনাইদহ ডায়াবেটিক হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মাহামুদুল ইসলাম ফোটন,সাধারন সম্পাদক মীর নাসির উদ্দিন,উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম, হরিনাকুন্ডু পৌর মেয়র শাহিনরি রহমান রিন্টু।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন-আহবায়ক আজগর আলী মাস্টার, সাজেদুল ইসলাম টানু মল্লিক, ঝিনাইদহ পৌর সভার সাবেক চেয়ারম্যান আনিচুর রহমান খোকা, হরিনাকুন্ডু স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জামিনুর রশীদ, ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান, মোহাম্মদ আলী বুড়ো, জেলা মানবাধিকার সংস্থার সাধারন সম্পাদক এ্যাডঃ খোদা বক্্র, জাহেদী ফাউন্ডেশন নির্বাহী সদস্য কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল। ঝিনাইদহের জাহেদী ফাউন্ডেশনের জেলা সমন্বয়ক তবিবুর রহমান লাবু অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন।

আলোচনা শেষে পৌরসভার বেঠাপাড়া গ্রামে নিজস্ব জায়গায় ডায়াবেটিক সেন্টারের স্থায়ী ভবন নির্মানের কাজের উদ্বোধন করা হয়। ফাউন্ডেশনের চেয়ারম্যান জাহিদ হোসেন মুসা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাইদুল করিম মিন্টুর অনুরোধে ডায়াবেটিক সেন্টারকে আগামীতে হাসপাতালে রুপান্তরিত করা হবে বলে ঘোষনা দেন। জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও রেডিয়েন্ট ফার্মাসিটিক্যালস লিমিটেডের চেয়ারম্যান নাসের শাহরিয়ার জাহেদী মহুল বলেন, ডায়াবেটিক সেন্টার উদ্বোধনের জন্য আজকের এই দিনটি বেছে নেওয়ার প্রশ্নে বলেন, আজ ১২ আষাড় ২৬ জুন আমার দাদা ডায়াবেটিক রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছিলেন। তাই আমার পিতার চাওয়ায় আজকের দিনটিকে বেছে নেওয়া হয়েছে।
সম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

bashundhara
The Most Shocking Kim K's Bikini Body Photos

সর্বশেষ আপডেট

আরকাইভ