সংবাদটি প্রকাশ হয়েছেn: Mon, Jun 4th, 2018
bashundhara

পাঠাও এখন নারায়ণগঞ্জে

pathaoজি-নিউজবিডি২৪ডেস্ক : দেশের জনপ্রিয় রাইড শেয়ারিং অ্যাপ পাঠাও লিমিটেড রাজধানীর পাশ্ববর্তী জেলা নারায়ণগঞ্জে তাদের কার্যক্রম শুরু করেছে। এর ফলে এখন থেকে ব্যস্ততম এই নগরীর মানুষের যাতায়াত আরো সহজ হবে। পাঠাও এর সার্ভিসের মাধ্যমে মোটরবাইক আরোহীরা দ্রুত এক স্থান থেকে অন্য স্থানে যেতে পারবেন।

নারায়নগঞ্জবাসীর জীবন আরো সহজ করতে পাঠাও অ্যাপ এ পর্যায়ক্রমে আরো এলাকা যুক্ত হবে। এর ফলে খুব শিগগিরই নারায়ণগঞ্জ এলাকাজুড়েই গ্রাহক ও রাইডাররা এই যুগান্তকারী সার্ভিস এর সুবিধা ভোগ করতে পারবেন।

পাঠাও এর পক্ষ থেকে নারায়ণগঞ্জে সকল রাইডারদের আমন্ত্রণ জানানো হচ্ছে, যেন তারা দেশের সর্বোচ্চ আয় করার এই দারুণ প্ল্যাটফর্মে যুক্ত হন। সম্প্রতি নারায়ণগঞ্জ নগরীতে শুরু হয়ে গেছে পাঠাও এর কার্যক্রম এবং এ সপ্তাহে চালু হচ্ছে ট্রেনিং সেন্টার ও ওয়াক-ইন-সাপোর্ট।

পাঠাও এর রাইড শেয়ারিং সার্ভিস এরই মধ্যে ঢাকা, চট্টগ্রাম, সিলেট, টঙ্গী এবং গাজীপুর মেট্রোপলিটন এলাকার মধ্যে চালু আছে। ভবিষ্যতে মানুষের যাতায়াতের সুবিধার্থে দেশের অন্যান্য স্থানেও পাঠাও এর সার্ভিস চালু হবে।

পাঠাও সম্পর্কে:  
পাঠাও বাংলাদেশের সবচেয়ে দ্রুত গতিতে বেড়ে চলা প্রযুক্তি-ভিত্তিক স্টার্ট আপ। দেশের কাঠামোগত বিভিন্ন সমস্যার মোকাবেলায় তারা গড়ে তুলছে বাস্তবমূখী ও বাস্তবায়নযোগ্য সমাধান। সর্ববৃহৎ ই-কমার্স ডেলিভারি কোম্পানি এবং অন্যতম জনপ্রিয় রাইড- শেয়ারিং পরিবহন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করার পর তারা এখন চালু করেছে খাবার ডেলিভারি সেবা, আর এই সকল সেবা এখন পাওয়া যাচ্ছে একই প্ল্যাটফর্মে। হাজার হাজার মোটরবাইক, গাড়ি ও বাইসাইকেল এর প্রগতিশীল সমন্বয়ে এবং বিশ্বমানের প্রযুক্তির সাহায্যে তাদের সমাধানগুলো বাংলাদেশকে নিয়ে যাচ্ছে আগামীর পথে।
সম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

bashundhara
The Most Shocking Kim K's Bikini Body Photos

সর্বশেষ আপডেট

আরকাইভ