সংবাদটি প্রকাশ হয়েছেn: Tue, Jun 12th, 2018
bashundhara

বিশ্বম্ভরপুরে নান্দনিক ধনপুর ফেসবুক ইউজার সোসাইটির ঈদ সামগ্রী বিতরণ

IMG_3508বিশ্বম্ভরপুর প্রতিনিধি: নান্দনিক ধনপুর ফেসবুক ইউজার সোসাইটির উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বিগত তিন বছরের ধারাবাহিকতায় “ঈদ আনন্দ সবার, থাকবেনা কেউ ভেজার” প্রজেক্টের আওতায় ২২০টি পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

মঙ্গলবার ধনপুর আছমত আলী পাবলিক উচ্চ বিদ্যালয়ের হল রুমে ঈদ সামগ্রী  বিতরণ করা হয় ।

বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ধনপুর আছমত আলী পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসমাইল হোসেন।

প্রধান অতিথির বক্তব্য দেন ধনপুর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার, প্রধান অতিথি তার বক্তব্যে বলেন তরুণ প্রজন্ম ও যুবরাই সমাজ সেবায় অগ্রণী ভুমিকা পালন করে থাকেন। এ মহতি কাজের জন্য   তিনি ফেসবুক ইউজার সোসাইটিকে ধন্যবাদ জানান।

নান্দনিক ধনপুর ফেসবুক ইউজার সোসাইটির মুখ্যপাত্র ইমরান হোসাইন হিমুর সঞ্চালনায় , বিশেষ অতিথির বক্তব্য দেন মা এগ্রো ফার্মা লিঃ এর চীফ এক্সিকিউটিভ অফিসার নূরুল আলম সাগর, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আবু তালেব, এছাড়াও বক্তব্য রাখেন ফেসবুক ইউজার সোসাইটির সদস্য আক্তারুজ্জামন আলাল, আসাদুজ্জামান আসাদ ও এমদাদুল হক মিলন অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফেসবুক ইউজার সোসাইটির সদস্য মাসুদ রানা, জিল্লুর রহমান, এম এইচ রিয়াজ, নূর মোহাম্মদ, জহিরুল ইসলাম, আশিক নূর, শামীম আহম্মেদ, মাহমুদুল হাসান তুষার, ইকবাল হোসেন, ইসমাইল হোসেন আবির, নূরুজ্জামান  হৃদয়, সাজন কবির, জাহাঙ্গীর আলম, সাব্বির আহমেদ, রজব আলী, সজিব আহমদ, আজিজুল ইসলাম, সোয়াইব শামসী, মজিজুল প্রমুখ।
সম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

bashundhara
The Most Shocking Kim K's Bikini Body Photos

সর্বশেষ আপডেট

আরকাইভ