সংবাদটি প্রকাশ হয়েছেn: Wed, Jun 13th, 2018
bashundhara

বেগম জিয়ার চিকিৎসা নিয়ে কোনো অবহেলা করা হচ্ছে না, করার প্রশ্নই ওঠে না : নাসিম

nasimনিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বিএনপিকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণের আহবান জানিয়েছেন।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপিকে বলি সেই নির্বাচনে আপনারা অংশ গ্রহণ করুন। আর ভুল করবেন না।

নাসিম আজ বুধবার পুরানা পল্টনস্থ মনিসিংহ ট্রাস্ট ভবনে গণতন্ত্রী পার্টি আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

গণতন্ত্রী পার্টির সভাপতিমন্ডলীর সদস্য মাহমদুর রহমান বাবুর সভাপতিত্বে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফ্ফর হোসেন পল্টু, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়–য়া প্রমুখ বক্তব্য রাখেন।

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, ২০১৪ সালের নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি ভুল করেছে। আশা করি তারা আর সেই ভুল আগামীতে করবে না। আগামী নির্বাচনে বিএনপি সহ সকল দল অংশ গ্রহণ করবে। কারণ আমরা অন্য কোন সরকার দেখতে চাই না।

আগামী নির্বাচনে দেশের জনগণ আওয়ামী লীগকে আবারও ভোট দিয়ে বিজয়ী করবে এমন আশাবাদ ব্যক্ত করে মোহাম্মদ নাসিম বলেন, শেখ হাসিনার সরকার দেশের উন্নয়ন করেছে। বিদ্যুৎ সমস্যার সমাধান করেছে, জঙ্গিবাদ দমন করছে, দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ন করার অগ্রগতির পথে এগিয়ে নিয়েছে। এই ধারাবাহিকতা রক্ষায় দেশের মানুষ আবারও আওয়ামী লীগকে ভোট দিবেন বলে তিনি বিশ্বাস করেন।

কারাবন্দি থাকা অবস্থায় কাউকে জেল কোডের বাইরে চিকিৎসা দেয়া যায় না উল্লেখ করে তিনি বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে আমরা নিজেরাও উদ্বিগ্ন। তার সর্বোত্তম চিকিৎসাসেবা করা হচ্ছে ও করা হবে। তার যেকোনো অসুবিধা দেখা হবে। আমরা আশ্বস্ত করতে চাই, বেগম জিয়ার চিকিৎসা নিয়ে কোনো অবহেলা করা হচ্ছে না। করার প্রশ্নই ওঠে না।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমউ) একটি সমৃদ্ধ হাসপাতাল। সেখানে খালেদা জিয়া কেন যেতে চাইছেন না, তা বোধগোম্য নয়।
সম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

সর্বশেষ আপডেট

আরকাইভ

June 2018
T F S S M T W
« May   Jul »
 123456
78910111213
14151617181920
21222324252627
282930