সংবাদটি প্রকাশ হয়েছেn: Mon, Jun 11th, 2018
bashundhara

হেলিকপ্টারে বাড়ি পাঠাচ্ছে পাঠাও

Uthao (2)জি-নিউজবিডি২৪ডেস্ক :  ঢাকা থেকে উড়িয়ে এবার বাড়ি নিয়ে যাবে পাঠাও! দেশের জনপ্রিয় রাইড শেয়ারিং অ্যাপ পাঠাও তাদের ব্যবহারকারী ৩ জনকে এবারের ঈদে হেলিকপ্টারে করে বাড়ি পৌঁছে দেবে। গত ১০ দিনে ১০ বারের বেশি ২৫ হাজার অ্যাপ ব্যবহারকারীর মধ্যে থেকে ৩ জন বিজয়ী নির্বাচিত করা হয়। এই তিন গ্রাহককে হেলিকপ্টারে করে বাড়িতে নিয়ে যাচ্ছে পাঠাও।

সম্প্রতি গুলশানে পাঠাও এর প্রধান কার্যালয়ে বিজয়ীদের নাম ঘোষণা করে তাদের ফোনে জানিয়ে দেওয়া হয়। পাঠাও এর হেলিকপ্টারে বাড়িতে পৌঁছানোর ‘উঠাও’ ক্যাম্পেইনে বিজয়ীর নাম ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হুসাইন এম ইলিয়াস, ভাইস প্রেসিডেন্ট কিশোয়ার হাশেমী, আহমেদ ফাহাদ, এইচআর ডিরেক্টর সিফাত আদনান, মাকেটিং ম্যানেজার সৈয়দা নাবিলা মাহবুব উর্ধ্বতন কর্মকর্তারা।

বিজয়ী তিনজন হলেন, আবু বক্কর সিদ্দিক। বাড়ি ঠাঁকুরগাঁও। আরশাদ পাপ্পু ও নূর উদ্দিন তাহসিন। তাদের দু’জনের বাড়িই চট্টগ্রামে। বিজয়ীরা হেলিকপ্টারে সঙ্গী হিসেবে আরেকজনের নেওয়ার পাবেন।

পাঠাও কর্মকর্তারা জানান,‘উঠাও’ নামে ক্যাম্পেইন ছিলো ১০ দিনের। পহেলা রমজান থেকে ১০ টির বেশি যারা রাইড নিয়েছেন তাদের মধ্যে লটারি হয়। লটারিতে যাদের নাম উঠে আসে সরাসরি ফেসবুক লাইভে থেকে কল দিয়ে তাদের বিজয়ী হিসেবে ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে পাঠাও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হুসাইন এম ইলিয়াস জানান, মানুষের যাতায়াত সহজ এবং দ্রুত করার চিন্তা করে পাঠাও। এ চিন্তা থেকে ‘উঠাও’ ক্যাম্পেইন ঘোষণা করা হয়।

মোটরসাইকেল ও কার রাইড শেয়ারিং ছাড়াও পার্সেল ও ফুড ডেলিভারি করছে পাঠাও। সম্প্রতি চালু করা হয়েছে ‘পাঠাও পে’।

পাঠাও সিইও হোসেন এম ইলিয়াস আরো জানান, সামনে তাদের আরো অনেক পরিকল্পনা আছে। যা কিছুদিনের মধ্যে দেখা যাবে।

পাঠাও সম্পর্কে
পাঠাও বাংলাদেশের সবচেয়ে দ্রূত গতিতে বেড়ে চলা প্রযুক্তি-ভিত্তিক স্টার্ট আপ। দেশের কাঠামোগত বিভিন্ন সমস্যার মোকাবেলায় তারা গড়ে তুলছে বা¯তবমূখী ও বা¯তবায়নযোগ্য সমাধান। সর্ববৃহৎ ই-কমার্স ডেলিভারি কোম্পানি এবং অন্যতম জনপ্রিয় রাইড- শেয়ারিং পরিবহন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করার পর তারা এখন চালু করেছে খাবার ডেলিভারি সেবা, আর এই সকল সেবা এখন পাওয়া যাচ্ছে একই প্ল্যাটফর্মে। হাজার হাজার মোটরবাইক, গাড়ি ও বাইসাইকেল এর প্রগতিশীল সমন্বয়ে এবং বিশ্বমানের প্রযুক্তির সাহায্যে তাদের সমাধানগুলো বাংলাদেশকে নিয়ে যাচ্ছে আগামীর পথে।
সম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

সর্বশেষ আপডেট

আরকাইভ

June 2018
T F S S M T W
« May   Jul »
 123456
78910111213
14151617181920
21222324252627
282930