সংবাদটি প্রকাশ হয়েছেn: Fri, Jul 6th, 2018
bashundhara

‘আঞ্চলিক ভাষা হোক সাম্য, ঐক্য ও সম্প্রীতির বন্ধন’ এ শ্লোগানে ঝিনাইদহের আঞ্চলিক ভাষা গ্রুপের প্রতিষ্ঠা বার্ষিকী

Jhenidah local language group birthday Photo 06-07-18ভ্রাম্যমান প্রতিনিধি ঝিনাইদহঃ ‘আঞ্চলিক ভাষা হোক সাম্য, ঐক্য ও সম্প্রীতির বন্ধন’ এ শ্লোগানকে সামনে রেখে বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ঝিনাইদহ আঞ্চলিক ভাষা গ্রুপের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

ঝিনেদা আঞ্চলিক ভাষা গ্রুপের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়। আজ শুক্রবার এ উপলক্ষে ঝিনাইদহ উজির আলী স্কুল মাঠ থেকে বেলা ১১টায় বার্নাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহর ঘুরে উজির আলী স্কুল অডিটোরিয়ামে কেক কাটা হয়। ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ঝিনেদা আঞ্চলিক ভাষা গ্রুপের সভাপতি সাংবাদিক আসিফ ইকবাল কাজলের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, গ্রুপের উপদেষ্টা আমিনুর রহমান টুকু, ঝিনাইদহ চেম্বার ও ঝিনাইদহ পল্লী বিদ্যুতের সাবেক সভাপতি মীর নাসির উদ্দীন, গ্রুপের কেন্দ্রীয় সহ-সভাপতি সাইফুল ইসলাম লিকু, গ্রুপের ঢাকা মহানগর কমিটির সাধারন সম্পাদক আহসান হাবিব লিপটন, সমাজসেবার যশোর অফিসের এডি গ্রুপ মেম্বর আসাদুল ইসলাম, গ্রুপ লিডার সোলাইমান হোসেন, শাহাদত হোসেন, শারমিন আক্তার, সাজ্জাদ রায়হান, নিপা জামান, সোহেল রানা, রাহাত হোসেন, কল্প তরু বক্তব্য রাখেন। অনুষ্ঠানে দেশের বিভিন্ন স্থান থেকে কয়েকশ সদস্য অংশ গ্রহন করেন। ২০১৭ সালের এই দিনে আমেরিকা প্রবাসি গ্রুপ ক্রিয়েটার ও সাধারন সম্পাদক তরিকুল ইসলাম মিঠু ঝিনেদা আঞ্চলিক ভাষা গ্রুপ প্রতিষ্ঠা করেন। তার অবদানের কথা অনুষ্ঠানে বিশেষ ভাবে স্মরণ করা হয়।

প্রধান অতিথির বক্ততার পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু বলেন, আমাদের লক্ষ্য হবে ঝিনাইদহের উন্নয়ন। যে যেখানেই থাকুন না কেন জেলার মানুষকে ভালবাসতে হবে ও উন্নয়নে শরীক হতে হবে। তিনি বলেন, ঝিনেদা আঞ্চলিক ভাষা আঞ্চলিক ভাষা রক্ষার পাশাপাশি মানবতার সেবায় যে নজীর স্থাপন করেছে তা স্মরনযোগ্য। শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

bashundhara
The Most Shocking Kim K's Bikini Body Photos

সর্বশেষ আপডেট

আরকাইভ

July 2018
S M T W T F S
« Jun    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031