সংবাদটি প্রকাশ হয়েছেn: Tue, Jul 3rd, 2018
bashundhara

আমতলীর ইউএনও সরোয়ার হোসেন এর উদ্যোগে ময়লা আবর্জনা পরিস্কার

davআব্দুল্লাহ আল নোমান, আমতলী প্রতিনিধি (বরগুনা) : আমতলী উপজেলা পরিষদ গেট সংলগ্ন লেক থেকে নিজ উদ্যোগে ময়লা আবর্জনা পরিস্কার করলেন আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সরোয়ার হোসেন।

আমতলী উপজেলা পরিষদ সূত্রে জানা গেছে, প্রায় ২০ বছর ধরে স্থানীয় রেষ্টুরেন্ট, হোটেল ও চায়ের দোকানদারগন তাদের দোকানের ময়লা আবর্জনা ইউএনও অফিস গেট সংলগ্ন লেকে ফেলে আসছেন। ফলে লেকটি ময়লার ভাগারে পরিনত হয়। লেকে ফালানো ময়লা আবর্জনা পঁচে দুর্গন্ধ ছড়ানোর কারনে ইউএনও অফিসে আসা লোকজন  নাক চেপে এখান দিয়ে চলাচল করে।

এছাড়া মশামাছির উপদ্রবও বেড়ে যাওয়া এবং পরিবেশ নষ্ট হচ্ছে প্রতিনিয়ত। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তার নজরে আসলে তিনি লেক থেকে ময়লা আবর্জনা অপসারনের উদ্যোগ নেন। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার সময় তিনি নিজ  উদ্যোগে ব্যাক্তিগত তহবিলের টাকায় ¤্রমিক ডেকে ময়লা আবর্জনা পরিস্কার পরিচ্ছন্নতা শুর করেন।

কয়েক ঘন্টা ধরে নিজে দাড়িয়ে থেকে শ্রমিকের কাজের তদারকি করেন ইউএনও মো: সরোয়ার হোসেন। পাশাপাশি যারা উপজেলা পরিষদ গেট সংলগ্ন লেকে ময়লা আবর্জনা ফালান তাদের ডেকে এক সংক্ষিপ্ত মতবিনিময় সভা করেন। উপস্থিত সবাই এখানে আর ময়লা আবর্জনা না ফেলার অঙ্গীকার করেন। এর আগে তিনি কচুরি পানায় ভরে যাওয়া উপজেলা পরিষদের পেছনের একটি  পুকুর পরিস্কার করে তার পানি ব্যবহার উপযোগী করে তোলেন।

উপজেলা পরিষদে আসা মো: ফারুক হোসেন ইউইনও মো: সরোয়ার হোসেন এর  কাজের প্রসংশা করে বলেন, সবাই যদি নিজ উদ্যোগে এরকম কাজ করত তাহলে দেশের উন্নয়ন নিশ্চিত হত। আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সরোয়ার হোসেন জানান, উপজেলা পরিষদের গেট থেকে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু করেছি। পর্যায়ক্রমে পরিষদের সব জায়গায় এ অভিযান অব্যাহত থাকবে।
সম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

bashundhara
The Most Shocking Kim K's Bikini Body Photos

সর্বশেষ আপডেট

আরকাইভ

July 2018
S M T W T F S
« Jun    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031