সংবাদটি প্রকাশ হয়েছেn: Sun, Jul 8th, 2018
bashundhara

ঈশ্বরদীর সলিমপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল খেলার উদ্বোধন

salim--Ishurdi--football  08  july   2018 (7)সেলিম আহমেদ, বিশেষ প্রতিনিধি ঈশ্বরদী : ব্যাপক আয়োজন ও উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের মিরকামারি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের সলিমপুর ইউনিয়ন পর্যায়ের ১৮ টি স্কুলের ৩৬টি গ্রুপের খেলার আজ রোববার শুভ উদ্বোধন হয়েছে।

গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মকলেছুর রহমান মিন্টু।

সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথার সভাপতিত্বে¡ বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্ত আল-মামুন, ঈশ্বরদী উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান রিপন বিশ্বাস, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা বেগম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কানিজ ফাতেমা, ডিসট্রিক্ট ফ্যাসিলিটেটর এলজিএসপি-৩ পাবনা মনোয়ার হোসেন ও সহকারি উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গোলাম মোস্তফা। এছাড়া আরও উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা জামাত আলী, বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদক প্রাপ্ত কৃষক আব্দুল বারী, সলিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলম মোহাম্মদ ও মিরকামারি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল বাসার। এরপর ৯টি স্কুলে ড্রাম সেট, ৩৩টি সিলিং ফ্যান, সকল স্কুলে একটি করে ফুটবল ও  সকল খেলোয়ারদের জার্সি প্রদান করা হয়।

বক্তারা বলেন, আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। এই শিশুরাই একদিন খেলাধুলার মাধ্যমে শিক্ষা গ্রহণ করে দেশ পরিচালনা করবে। বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট শিশুদের খেলাধুলায় অনুপ্রেরণা যোগাবে। গত বছর থেকে ব্যাপক আয়োজনে এভাবে সলিমপুর ইউনিয়নের সকল স্কুল নিয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট শুরু হয়েছে। আমাদের কোমলমতি শিশু শিক্ষার্থীদের বঙ্গবন্ধু শেখ মুজিব ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিবের জিবনী সম্পর্কে সঠিক ভাবে জানানোর জন্যই মূলত ফুটবল খেলার আয়োজন করা হয়েছে। আগামীতে আরও ব্যাপক আয়োজনে সলিমপুর ইউনিয়নের সকল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট পরিচালনা করা হবে।
সম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

bashundhara
The Most Shocking Kim K's Bikini Body Photos

সর্বশেষ আপডেট

আরকাইভ

July 2018
S M T W T F S
« Jun    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031