সংবাদটি প্রকাশ হয়েছেn: Thu, Jul 12th, 2018
bashundhara

কুমিল¬ায় কর্নেল অলির গাড়ি ভাঙচুর

ldpchandinaজি-নিউজবিডি২৪ডেস্ক : কুমিল¬ার চান্দিনা থানার সামনে লিবারেল ডেমোক্রেটিক পার্টির-এলডিপি’র প্রেসিডেন্ট ড. কর্নেল অলি আহমদ (অব.) বীরবিক্রমের গাড়ি ভাঙচুর করা হয়েছে।

চান্দিনা রেদোয়ান আহমেদ ডিগ্রি কলেজ ক্যাম্পাস-২ এ নব-নির্মিত মমতাজ আহমেদ ভবনের উদ্বোধীন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ গ্রহণ করতে যাওয়ার পথে বৃহস্পতিবার দুপুর পৌনে ১টার দিকে তাকে হত্যার উদ্দেশে এই হামলা চালানো হয়। এতে তিনি অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেও তার গাড়ির ব্যাপক ক্ষয়ক্ষতি হয়।

ড. কর্নেল অলি আহমদের গাড়িতে যারা হামলা করেছে তারা সবাই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত।

হামলাকারী হচ্ছে, ১, হাবিবুর রহমান জনি, পিতা পনির হোসেন, গ্রাম বেলাশ্বহর। ২, সামিউল খন্দকার রবি, পিতা মনির খন্দকার, গ্রাম হারং। ৩, রনি, পিতা রফিকুল ইসলাম, গ্রাম হারং। ৪, সাগর, পিতা আব্দুল আওয়াল, গ্রাম হারং। ৫, গাজী লিটন, পিতা মফিজুল ইসলাম, গ্রাম হারং। ৬, হাসান, পিতা মৃত আব্দুস সালাম, গ্রাম হারং।

হামলা প্রসঙ্গে ড. কর্নেল অলি আহাম্মদ (অব.) বীরবিক্রম বলেন- ‘পুলিশের সামনে মুক্তিযোদ্ধাকে হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসীরা হামলা করবে, এজন্য এ দেশকে স্বাধীন করিনি। পুলিশ ও ইউএনও অফিসের পাশে ওসির উপস্থিতিতে এধরনের হামলা আমি কল্পনাও করতে পারিনা।

তিনি বলেন, আমি পকিস্তানের বিরুদ্ধে প্রথম বিদ্রোহকারী সেনা কর্মকর্তা ও মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ে খেতাবপ্রাপ্ত বীরবিক্রম। পুলিশের উপস্থিতিতে আমাকে হত্যার উদ্দেশে এ হামলার বিচার আমি প্রধানমন্ত্রীর উপর ছেড়ে দিলাম।
সম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

bashundhara
The Most Shocking Kim K's Bikini Body Photos

সর্বশেষ আপডেট

আরকাইভ

July 2018
S M T W T F S
« Jun    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031