সংবাদটি প্রকাশ হয়েছেn: Sun, Jul 15th, 2018
bashundhara

গাংনীতে আটক ফেনসিডিল পাচারকারীর পলায়ন, পুলিশের গুলি বর্ষণ

accমজনুর রহমান আকাশ, মেহেরপুর প্রতিনিধি: গাংনীর কাজীপুরে রোববার সকালে ইনামুল হক নামের এক ফেনসিডিল পাচারকারী পুলিশের হাতে আটকের পর পালিয়ে গেছে। এসময় পুলিশ এক রাউন্ড শর্টগানের গুলি বর্ষণ করে।

গাংনী থানা পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পালিয়ে যাওয়া আসামীকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে। তবে এ ঘটনায় দুপুর দুইটা পর্যন্ত থানায় কোন জিডি বা মামলা করা হয়নি।

জানা গেছে, কাজীপুর মধ্যপাড়ার মৃত ইয়ার আলীর ছেলে ইনামুল হক চিহ্নিত ফেনসিডিল পাচারকারী। সে  রোববার ভোর সাড়ে পাঁচটার দিকে ফেনসিডিল পাচারের জন্য কাজীপুর আলম বাজারে অপেক্ষা করছিল। সংবাদ পেয়ে পীরতলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই রেজা ও সঙ্গীয় ফোর্স তাকে আটক করে ফেনসিডিল জব্দের জন্য তার বাড়িতে নিয়ে যায়। এসময় পুলিশকে ধাক্কা দিয়ে ইনামুল পালিয়ে যায়। পুলিশ পিছু নেয় ইনামুলের। শেষ পর্যন্ত এক কনস্টেবল শর্টগানের এক রাউন্ড গুলি বর্ষণ করে।

একটি সুত্র জানায়, দীর্ঘদিন যাবত স্থানীয় চোরাকারবারীরা খবির মেম্বরের সহযোগিতায় পাচারকাজ চালিয়ে যাচ্ছে। সম্প্রতি কাজীপুরের হজরত আলীর ছেলে ওয়াসিমকে পুলিশ ২৫ পিস ইয়াবাসহ আটক করে। পরে খবির মেম্বর বিশেষ ব্যবস্থায় ছাড়িয়ে নেয়। আসামী পালিয়ে যাবার ঘটনাটিও সাজানো হতে পারে বলে অনেকেই দাবী করেছেন। তবে খবির মেম্বর বিষয়টি অস্বীকার করে বলেন, কোন মাদক ব্যবসায়ির সাথে আঁতাত নেই সেটা পুলিশ প্রশাসন জানে। তবে ওয়াসিমকে ডিবি পুলিশের কাছ থেকে ছাড়িয়ে নেয়ার বিষয়টি স্বীকার করেন তিনি।

গাংনী থানার ওসি হরেন্দ্রনাথ সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আসামী পালিয়ে যাবার সময় তাকে ধরতে এক রাউন্ড গুলি বর্ষন করা হয়েছে। পালিয়ে যাওয়া আসামীকে আটকের জোর প্রচেষ্ঠা চলছে। তবে দুপুর পর্যন্ত মামলা করা করা হয়নি বলেও স্বীকার করেন তিনি।
সম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

সর্বশেষ আপডেট

আরকাইভ

July 2018
T F S S M T W
« Jun   Aug »
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031