সংবাদটি প্রকাশ হয়েছেn: Mon, Jul 9th, 2018
bashundhara

ডোমারে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় পৌর কাউন্সিলর হুমকির মুখে, থানায় ডায়রী

U 1 copyআনিছুর রহমান মানিক, ডোমার প্রতিনিধি (নীলফামারী) : নীলফামারীর ডোমারে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় পৌর কাউন্সিলর হুমকির মুখে। এ বিষয়ে ডোমার থানায় সাধারণ ডায়রী করেছে ভুক্তভুগী কাউন্সিলর সৈয়দ শফিক বিন মোর্শেদ তরুন।

থানা সুত্রে যানাযায়, ডোমার পৌর এলাকার ৪ নং ওয়ার্ডের ছোটরাউতা গোডাউন পাড়া এলাকার মৃত সৈয়দ আবু বিন মোর্শেদ গার্ড সাহেবের ছেলে কাউন্সিলর তরুন গত ২৮জুন হতে ১ সপ্তাহ পরিবার পরিজন নিয়ে আতœীয়র বাড়ীতে থাকা কালীন অবস্থায় গত ৬ জুলাই বাড়ীতে এসে দেখে তার বাড়ীর উত্তর ঘড়ের বেড রুমের কাঠের জানালা না থাকায় গ্রিলের ফাঁক দিয়ে কেরোসিন তেল ঢেলে দিয়ে পাট খড়ি দ্বারা আগুন লাগিয়ে দেয়। এতে করে তার ঘড়ের আলমারী কিছুটা অংশ পুড়ে যায়।

বিষয়টি পৌর মেয়র ও কাউন্সিলরদের দেখীয়ে গত ০৬/০৭/১৮ ইং তারিখে ডোমার থানায় সাধারণ ডায়রী নং-২৭২ দায়ের করেন। এ বিষয়ে কাউন্সিলর তরুন প্রতিবেদককে জানান, তিনি গত ১৮/০৮/২০০৬ সাল থেকে ০৮/০৮/২০১১ সাল পর্যন্ত কাউন্সিলর হিসাবে দায়ীত্ব পালন করেন।

বিভিন্ন মাদক বিরোধী অভিযানে অংশ নিয়ে, তার ওয়ার্ডের অনেক মাদক সেবী ও ব্যবসায়ীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নিতে হয় তাকে। মাদক ব্যবসায়ীদের অত্যাচারে ও হুমকীর কারনে দীর্ঘ ৫বছর এলাকার বাহিরে ছিলেন তিনি। গত ৩১/০৮/২০১৬ সালে আবারো বিনা প্রতিদন্দিতায় কাউন্সিলর নির্বাচিত হয়। সরকারের মাদক বিরোধী অভিযানে তিনি মুখ্য ভুমিকা পালন করায় শক্রতার জের ধরে তার বাড়ীতে গোপনে অগ্নিসংযোগ করার চেষ্টা করছে বলে তিনি অভিযোগ করেন। বিষয়টি খতিয়ে দেখতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন কাউন্সিলরের পরিবার।
সম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

bashundhara
The Most Shocking Kim K's Bikini Body Photos

সর্বশেষ আপডেট

আরকাইভ

July 2018
S M T W T F S
« Jun    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031