সংবাদটি প্রকাশ হয়েছেn: Wed, Jul 11th, 2018
bashundhara

বগুড়ার বিআরএফ নেতা মানিকচাঁন রবিদাস (পতনা) ও রংপুরের খোকা রবিদাস এর পরলোকগমন

Khoka Rabidas, Pirgachha, Rangpur copyজি-নিউজবিডি২৪ডেস্ক : বাংলাদেশ রবিদাস ফোরাম (বিআরএফ) এর বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলা শাখার সভাপতি মানিকচাঁন রবিদাস (পতনা) আজ ১১ জুলাই ২০১৮ বুধবার সকাল ৭টায় অসুস্থ্যতাজনিত কারণে পরলোকগমন করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি ৩ পুত্র ও ১ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। আজ বিকেলে সারিয়াকান্দির রামচন্দ্রপুরে তার অন্তেষ্টিক্রিয়া অনুষ্ঠিত হবে।

অপরদিকে বাংলাদেশ রবিদাস ফোরাম (বিআরএফ) এর রংপুর জেলার পীরগাছা উপজেলা শাখার সম্মানিত উপদেষ্টা খোকা রবিদাস আজ ১১ জুলাই ২০১৮ বুধবার সকাল ৯.৪৫ টায় বার্ধক্যজনিত কারণে পরলোকগমন করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। তিনি ৩ পুত্র ও ২ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। আজ বিকেলে পীরগাছায় তার অন্তেষ্টিক্রিয়া অনুষ্ঠিত হবে।

বিআরএফ এর এই সক্রিয় ও নিবেদিতপ্রান নেতাদ্বয়ের প্রয়াণে শোকাহত বিআরএফ পরিবার। মানিকচাঁন রবিদাস ও খোকা রবিদাস স্থানীয় রবিদাস জনগোষ্ঠীর কল্যানে উল্লেখযোগ্য অবদান রেখেছেন।

তার বিদেহী আত্মার শান্তিকামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি জানিয়েছেন বাংলাদেশ রবিদাস ফোরাম (বিআরএফ) কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টা সন্তবন্ধু মাষ্টার কানাইলাল রবিদাস মহন্ত, সভাপতি অজয় রবিদাস, মহাসচিব শিপন রবিদাস প্রাণকৃষ্ণ, রাজশাহী বিভাগীয় সমন্বয়কারী হান্নান রবিদাস, বগুড়া জেলা শাখার সভাপতি সহদেব রবিদাস, সাধারণ সম্পাদক হৃদয় রবিদাস, সহ সাধারণ সম্পাদক উত্তম চন্দ্র রবিদাস, সাংগঠনিক সম্পাদক লালন রবিদাস, দপ্তর সম্পাদক নেপাল রবিদাস, বগুড়া সদর উপজেলা শাখার সভাপতি রতন রবিদাস, সারিয়াকান্দি উপজেলা শাখার সাধারণ সম্পাদক বাবুল রবিদাস, সাংগঠনিক সম্পাদক পবন রবিদাস, রংপুর বিভাগীয় সমন্বয়কারী উত্তম কুমার রবিদাস, রংপুর জেলা শাখার আহবায়ক প্রদীপ রবিদাস, যুগ্ম আহবায়ক সুব্রত রবিদাস, সদস্য সচিব সঞ্জয় রবিদাস, কার্যনির্বাহী সদস্য যোগীন রবিদাস, পীরগাছা উপজেলা শাখার প্রধান উপদেষ্টা সুখলাল রবিদাস, সভাপতি নরেশ রবিদাস, সাধারণ সম্পাদক চন্দন রবিদাস, সাংগঠনিক সম্পাদক মদন রবিদাস প্রমুখ।
সম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

bashundhara
The Most Shocking Kim K's Bikini Body Photos

সর্বশেষ আপডেট

আরকাইভ

July 2018
S M T W T F S
« Jun    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031