সংবাদটি প্রকাশ হয়েছেn: Sun, Jul 22nd, 2018
bashundhara

ভান্ডারিয়ায় কবর থেকে শিশুর লাশ উত্তোলন

mapমহসিন খান হিমেল, পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার গাজীপুর গ্রাম থেকে মৃত্যুর দুই মাস পর মো. সায়েম (৫) নামের এক শিশুর লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে।

আজ রোববার দুপুরে আদালতের নির্দেশে নির্বাহী হাকিম শাহিন আক্তারের উপস্থিতিতে পুলিশ শিশুটির দেহাবশেষ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, ভান্ডারিয়া উপজেলার গাজীপুর গ্রামের দিন মজুর সাহেব আলীর সঙ্গে বড় ভাই আইউব আলীর জমি নিয়ে বিরোধ রয়েছে। গত ১৫ মে সকালে সাহেব আলী ও তাঁর স্ত্রী হোসনে আরা বাড়িতে ছিলেন না। সাহেব আলীর শিশু কন্য নাসরিন আক্তার ও শিশু ছেলে সায়েম বাড়িতে ছিলেন।

সকাল ১০ টার দিকে প্রতিবেশী এক শিশুর সঙ্গে সায়েম খেলা করতে ঘর থেকে বের হয়। এরপর সে নিখোঁজ হয়। দুপুরে হোসনে আরা বাড়িতে ফিরে ছেলেকে না পেয়ে খোঁজাখুঁজি করেন। দুপুর দেড়টার দিকে আইউব আলীর নাতি মো. সুমন সায়েমের মৃত দেহ বাড়িতে নিয়ে এসে বলেন সায়েমকে মৃত অবস্থায় খালে পাওয়া গেছে।

সায়েমের মৃত্যু নিয়ে সন্দেহ হলে গত ২০ জুন হোসনে আরা বাদী হয়ে  জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে আইউব আলী ও তাঁর ছেলে আমির হোসেনসহ ছয় জনকে আসামি করে হত্যা মামলা করেন। আদালত আরজি আমলে নিয়ে মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) বরিশালকে তদন্তের নির্দেশ দেন এবং সায়েমের লাশ কবর থেকে উত্তোলন করে ময়নাতদন্তের আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক আবু জাফর বলেন, আদালতের নির্দেশে মো. সায়েমের লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে।
সম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

সর্বশেষ আপডেট

আরকাইভ

July 2018
T F S S M T W
« Jun   Aug »
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031