সংবাদটি প্রকাশ হয়েছেn: Sun, Jul 22nd, 2018
bashundhara

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালকের স্ত্রী,মেয়েসহ পাঁচজন নিহত আহত ৩০ জন

Godagari Photo Road Accidents 22-07-2018-2মুক্তার হোসেন, গোদাগাড়ী প্রতিনিধি (রাজশাহী) : রাজশাহীর গোদাগাড়ীতে চারটি সড়ক দূর্ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আলমগীর হোসেনের স্ত্রী খাদিজাতুল কোবরা ও মেয়ে রাইসাসহ ৫ জন নিহত ও আহত ৩০ জন।

রোববার ভোর সাড়ে ৫টার দিকে মালবাহী কার্গো  ট্রাকের ঘুমন্ত চালকের কারণে ঝরে গেল এক ব্যবসায়ীর প্রাণ।

রেলগেট দোকানে বসেছিল চাপাইনবাবগঞ্জগামী একটি ঘাতক ট্রাক ঘুমন্ত অবস্থায় নিয়ন্ত্রণ হারিয়ে মাংসের দোকানে ঢুকে গেলে ঘটনা স্থলে জসিমের মৃত্য ঘটে। এবং আহত হয় আরও দুইজন তাদের ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন।

আহতরা হলেন একই গ্রামের মহিউদ্দীনের ছেলে বাবু (৩০) ও আলাউদ্দীনের ছেলে সেলিম (৩২) নিহত জসিম  উপজেলার রেলগেট কসাইপাড়া গ্রামের তসলিম উদ্দীনের ছেলে। সকাল ১০টার দিকে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুজন মোটরসাইকেল আরোহী নিহত হয়।উপজেলার রাজাবাড়ী ছয়ঘাটি নামক স্থানে চাঁপাইনবাবগঞ্জ গামী ট্রাক ও বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেল মুখোমুখী সংঘর্ষে  ঘটনা স্থলেই দইুজনের মৃত্যু হয়। নিহতরা হলেন উপজেলার ফরাদপুর গ্রামের এমাজউদ্দীনের ছেলে এমদাদ হেসেন চান্দু (৫০)  গ্রামের সানারুল ইসলামের মেয়ে খুসবু তাজনীম (১৪) দশম শ্রেনীর ছাত্রী ছিল।

বেলা ১১  টার দিকে উপজেলার কাদিপুর নামক স্থানে দুটি ট্রাকে মুখোমুখী সংর্ঘষের সময় চলন্ত একটি অটো রিক্সাকে ধাক্কা দিলে ঘটনা স্থলে শিশুসহ ৪ জন আহত হয়। বেলা ১২ টার সময় রাজাবাড়ীতে রাজশাহীগামী যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ২০ জন আহত হয়। এ দিকে বিকেল সাড়ে ৪ টার দিকে রেলগেট বাইপাস নামক স্থানে রাজশাহীগামী ট্রাকের সাথে চাঁপাইগামী মাইক্রোবাসের সাথে মুখোমুখী সংর্ঘষে মা ও মেয়ে দুজন নিহত হয়। নিহতরা হলেন চাঁপাইনবাবগঞ্জ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আলমঙ্গীর হোসেনের স্ত্রী খাদিজাতুল কোবরা ও মেয়ে রাইসা।

এতে আহত হয় ৪ জন। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম নিশ্চিত করে বলেন,পৃথক চারটি সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ৩০ জন। আর এই সড়ক দূর্ঘটনা গুলো রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কেই ঘটে। দৃর্ঘটনার কবলিত থেকে ঘাতক ট্রাক গুলোকে জব্দ করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া গেলে মামলা দায়ের করা হবে বলে জানান ওসি।
সম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

সর্বশেষ আপডেট

আরকাইভ

July 2018
T F S S M T W
« Jun   Aug »
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031