সংবাদটি প্রকাশ হয়েছেn: Fri, Jul 6th, 2018
bashundhara

যায়যায়দিনে সংবাদ প্রকাশে দশমিনায় তোলপার

mapমামুন তানভীর, দশমিনা প্রতিনিধি (পটুয়াখালী) : চলতি বছরের ১ লা জুলাই বাংলাদেশের পাঠকনন্দিত দৈনিক যায়যায়দিনের ১১ পাতায় দশমিনায় দালাল চক্রে জিম্মি বিদ্যুৎ গ্রাহকরা শিরোনামে সংবাদ প্রকাশ হওয়ার পর এলাকায় ব্যাপক তোলপার সৃষ্টি হয়েছে। এ ঘনায় তদন্ত হওয়ার আশংকা ঠেকাতে দৌরঝাপ শুরু করেছেন দালাল চক্র।

জানা গেছে, পটুয়াখালীর দশমিনা উপজেলার বিভিন্ন এলাকার মধ্যস্বত্তভোগী দালাল চক্রের কাছে জিম্মি হয়ে পড়েছে নতুন বিদ্যুৎ সংযোগ প্রত্যাশী গ্রাহকরা। সঠিক তথ্য প্রমান উল্লেখ করে এশিয়া মহাদেশের সব চেয়ে বড় হাউজের পাঠকনন্দিত দৈনিক যায়যায়দিনের ১১ পাতায় একটি সংবাদ প্রকাশ হওয়ার পরে ব্যাপক তোলপার শুরু হয়েছে। প্রকাশিত সংবাদটিতে জনসাধারণকে প্রতারিত না হওয়া ও সচেতন হওয়ার তথ্য প্রকাশ করা হয়।

এতে করে বিভিন্ন দালাল চক্রকে বিদ্যুতের জন্য দেয়া টাকা ফেরৎও চাইছেন অনেকে। মো. কবির হোসাইন নামে একজন বলেন, বিদ্যুতের জন্য শুধু মাত্র ৬শ ৫০ লাগে তা আমি জানতাম না যায়যায়দিনের খবরের মাধ্যমে আজ জানলাম। ওবায়দুল নামে একজন বলেন, যায়যায়দিনকে ধন্যবাদ সঠিক সংবাদ ও দশমিনা উপজেলার মানুষকে সংবাদের মাধ্যমে মানুষকে সচেতন করার জন্য। তিনি দুদককে দৃষ্টি দেয়ার অনুরোধ জানিয়েছেন। এ ছাড়াও এ প্রতিনিধর মুঠোফোনে বিভিন্ন ভূক্তভোগীরা ফোন করে জানিয়েছেন বিদ্যুতের টাকা উত্তোলনের মূল হোতা হিসেবে কাজ করছেন স্থানীয় ইলেকট্রিশিয়ান আবু সাইদ। সে রিতীমত আঙ্গুল ফুলে কল্ াগাছ হয়ে গেছে।

এদিকে সংবাদটিতে উপজেলার সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে কথায় উল্লেখ করায় ওই এলাকার বিদ্যুতের টাকা উত্তোলনকারী স্থানীয় প্রভাবশালী মো. জাকির সিকদার, তার ভাতিজা মো. মন্টু সিকদার ও মো. মামুন (টাকা নেয়ার বিষয়টি অবিযুক্তের স্বজনেরা নিশ্চিক করেছেন) তদন্ত হওয়ার শংকা এড়াতে এরই মধ্যে দৌড়ঝাপ শুরু করে দিয়েছেন বলে একটি বিশেষ সূত্র নিশ্চিত করেছেন।

পটুয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির বাউফল জোনাল অফিসের ডিজিএম একে এম আজাদ কড়া হুশিয়ারী দিয়ে বলেন বিদ্যুতের জন্য টাকা নিয়েছে এমন কেউ যদি তাদের অফিস সংশ্লিষ্ট হয় আর তা যদি প্রমান হয় তাহলে কঠোর ব্যাবস্থা নেয়া হবে। তিনি আরও বলেন বিদ্যুতের জন্য কেউ টাকা দাবি করলে তাকে পুলিশের হাতে তুলে দিতে গ্রাহকের প্রতি অনুরোধ জানান ও সংশ্লিষ্ট দপ্তরে লিখিত অভিযোগ দিতে বলেন।
সম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

bashundhara
The Most Shocking Kim K's Bikini Body Photos

সর্বশেষ আপডেট

আরকাইভ

July 2018
S M T W T F S
« Jun    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031