সংবাদটি প্রকাশ হয়েছেn: Wed, Aug 1st, 2018
bashundhara

আইএফআইসি ব্যাংক-সমকাল শিল্প ও বাণিজ্য পুরষ্কার ’ প্রবর্তন

ificজি-নিউজবিডি২৪ডেস্ক : দেশের শিল্প-বাণিজ্য ও ব্যবসা ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতি দিতে আইএফআইসি ব্যাংক ও সমকাল যৌথভাবে পুরষ্কার দেওয়ার ঘোষণা দিয়েছে।

বুধবার রাজধানীর গুলশানে হোটেল ওয়েস্টিনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন জুরি বোর্ডের প্রধান বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্ণর ড. মোহম্মদ ফরাসউদ্দিন, আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্র্মকর্তা শাহ এ সারওয়ার এবং সমকালের নির্বাহী সম্পাদক মুস্তাফিজ শফি।

অনুষ্ঠানে জানানো হয়, চারটি ক্যাটাগরিতে ‘ আইএফআইসি ব্যাংক-সমকাল শিল্প ও বাণিজ্য পুরষ্কার ’ প্রদান করা হবে। ক্যাটাগরি গুলো হলো- বর্ষসেরা বৃহৎ শিল্প উদ্যোগ, বর্ষসেরা নারী উদ্যোক্তা, উদীয়মান তরুণ উদ্যোক্তা ও সেরা এসএমই  উদ্যোগ।

এছাড়া জুরি বোর্ডের বিবেচনায় একজন উদ্যোক্তাকে দেওয়া হবে আজীবন সম্মাননা। উদ্যোক্তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে ১০ সদস্যের জুরি বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী পুরষ্কারের জন্য চূড়ান্ত মনোনয়ন দেওয়া হবে।

বিভিন্ন তথ্য ও পরিসংখ্যান তুলে ধরে ড. মোহাম্মদ ফরাসউদ্দিন বলেন,  বাংলাদেশ আজ অর্থনৈতিক অগ্রগতিতে বিস্ময় সৃষ্টি করেছে। এক্ষেত্রে উদ্যোক্তারা অসামান্য ভূমিকা রেখে চলেছেন।

শাহ এ সারওয়ার বলেন, আইএফআইসি ব্যাংক সব সময় ভালো কিছুর সঙ্গে জড়িত থাকার চেষ্টা করে। আইএফআইসি ব্যাংক সাহিত্য পুরস্কার নামে আগে থেকে একটি ভালো উদ্যোগ রয়েছে। বিজনেস অ্যাওয়ার্ডও সেই মানের হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আইএফআইসি ব্যাংকের উপ-ব্যাবস্থাপনা পরিচালক এমএম হাইকেল হাশমী, শাহ মোহাম্মদ মঈনউদ্দীন, সমকালের ফিচার সম্পাদক মাহবুব আজীজ, বিজনেস এডিটর জাকির হোসেন প্রমুখ।

দৈনিক সমকালের কার্যালয় থেকে অথবা http:/www.samakal.com/businessaward2018 এই লিংক থেকে ফরম ডাউনলোড করা যাবে।
সম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

সর্বশেষ আপডেট

আরকাইভ

August 2018
T F S S M T W
« Jul    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031