সংবাদটি প্রকাশ হয়েছেn: Fri, Aug 10th, 2018
bashundhara

ইসলামপুরে মাদক মুক্ত ফুটবল টুর্ণামেন্টের সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত

map- Rajbariমো. রুহুল আমিন বুলু, রাজবাড়ী প্রতিনিধি : শুক্রবার বিকালে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের বাড়াদী বহরপুর রেলওয়ের ফুটবল মাঠে বিএনবিএস কর্তৃক আয়োজিত মাদক মুক্ত ফুটবল টুর্ণামেন্টের প্রথম সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় রাজবাড়ী সৈয়দা সামছুন্নাহার ফুটবল একাদশকে হারিয়ে পাংশা স্পটিং ক্লাব জয়ী হয়েছে।

শুক্রবার বিকালে বিএনবিএস কর্তৃক আয়োজিত মাদক মুক্ত ফুটবল টুর্ণামেন্টের ৮টি দল প্রথম রাউন্ডের খেলা শেষ করে। সেখান থেকৈ ৪টি দল সেমি ফাইনালের  জন্য নির্ধারিত হয়। এর মধ্যে থেকে প্রথম সেমিফাইনাল খেলাটি অনুষ্ঠিত হল বাড়াদী বহরপুর রেলওয়ে ফুটবল মাঠে।

খেলা রাজবাড়ী সৈয়দা সামছুন্নাহার ফুটবল একাদশ এবং পাংশা স্পটিং ক্লাবের মধ্যে অনুষ্ঠিত হয়। খেলায় পাংশা স্পটিং ক্লাব টাইবেকারে রাজবাড়ীকে হারিয়ে ফাইনালে উঠলো। আগামী সোমবার বিকালে আর একটি সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। সে খেলায় বালিয়াকান্দি সমাধীনগর ফুটবল একাদশ মুখোমুখি হবে কুষ্টিয়া জেলার খোকসা উপজেলা ফুটবল একাদশের সেখান থেকে যে দলটি আসবে তার সঙ্গে ঈদুল আযহার পর ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন বিএনবিএস কর্তৃপক্ষ।

গতকালের খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে খেলাটি উপভোগ করেন রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মো. ফকীর আব্দুর জব্বার। এ সময় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল হান্নান মোল্লা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আব্দুল মতিন ফেরদৌস সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
সম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

সর্বশেষ আপডেট

আরকাইভ

August 2018
T F S S M T W
« Jul    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031