সংবাদটি প্রকাশ হয়েছেn: Tue, Aug 7th, 2018
bashundhara

বল প্রয়োগ ও ‘চুমু’ খাওয়া দুটোই আতঙ্কজনক: রুহুল কবির রিজভী

rizvi-up-124340নিজস্ব প্রতিবেদক : শিক্ষার্থীদের আন্দোলনে সমর্থন দেয়ায় বিএনপির মহাসচিবসহ সিনিয়র নেতাদের বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। রাজধানীর নয়াপল্টনে মঙ্গলবার (০৭ আগস্ট) সকালে এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

রুহুল কবির রিজভী বলেন, ‘কিছু কিছু আলো আমরা দেখতে পাই, তখন সেই আলোর দিকে আমাদের চোখটি যাই। সেই আলো আরো বিস্তৃত হোক এটাই প্রত্যাশিত হই। আজকের ছাত্রছাত্রীদের যে আন্দোলন, দুর্বিষহ ঘরের মধ্যে একটি বাতি।

তিনি আরো বলেন, ‘শিক্ষার্থীদের আন্দোলনের ওপর আওয়ামী সন্ত্রাসীদের হামলার চিত্র প্রত্যেকটা আন্তর্জাতিক গণমাধ্যমে ছড়িয়ে গেছে। জাতিসংঘসহ সারা বিশ্বের সবাই এই হামলার নিন্দা জানাচ্ছে। পুলিশ অস্ত্রধারী সন্ত্রাসীদের সাপোর্ট দিচ্ছে।

এসময় তিনি আরো বলেন, ‘ওবায়দুল কাদের বলেছিলেন আওয়ামী লীগ অফিসে হামলা হবে, আর শিক্ষার্থীদের বল প্রয়োগ না করে চুমু খাবে? বল প্রয়োগ করার কথা ওবায়দুল কাদের নিজেই বলেছেন। অর্থাৎ দলের ক্যাডাররা প্রধানমন্ত্রী ও ওবায়দুল কাদের দুজনের হুকুমেই করেছে। ‘বল প্রয়োগ’ ও ‘চুমু’ খাওয়া দুটোই আতঙ্কজনক।

রিজভী বলেন, ‘আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরর বক্তব্যকে মানুষ ‘কমিক এন্টারটেইনমেন্ট’ হিসেবেই ধরে।

এসময় রিজভী আরো বলেন, ‘গতকাল সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেছেন, সাংবাদিকদের ওপর ছাত্রলীগ হামলা করেনি। সাংবাদিকদের রসিকতা করে তিনি বলেছেন কারা হামলা করেছে তালিকা দেন। আমি বিচার করব।

ওবায়দুল কাদেরর এমন মন্তব্যের প্রতিক্রিয়ায় রিজভী বলেন, ‘ওবায়দুল কাদের সাহেব সাংবাদিক ছিলেন, কিন্তু তিনি এখন গণমাধ্যমে চোখ রাখা ভুলে গেছেন। এ জন্যই তিনি এ ধরনের অন্ধ, অজ্ঞ ও অর্বাচীনের মতো কথা বলছেন।
সম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

সর্বশেষ আপডেট

আরকাইভ

August 2018
T F S S M T W
« Jul    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031