সংবাদটি প্রকাশ হয়েছেn: Thu, Aug 9th, 2018
bashundhara

সংলাপে বিএনপির কোনো আগ্রহ নেই : সেতুমন্ত্রী

kaderনিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি সংলাপ চায় না, চায় সংঘাত। তিনি আরো বলেন, ‘সংলাপে তাদের কোনো আগ্রহ নেই।

আজ বৃহস্পতিবার সচিবালয় কর্মকর্তা ও কর্মচারী ঐক্য পরিষদের আলোচনসভায় এসব কথা বলেন ওবায়দুল কাদের। জাতীয় শোক দিবস উপলক্ষে ওই আলোচনাসভার আয়োজন করা হয়।

ওবায়দুল কাদের বলেন, ‘আসলে সংলাপে তাদের কোনো আগ্রহ নেই। সংলাপ তাদের ছলনা। আসলে তারা সংলাপ চায় না। তাদের সাথে সংলাপ যারাই করেছে রেজাল্ট জিরো। তারা সংলাপ চায় না তারা চায় সংঘাত। তারা বারবার সংঘাতের উসকানি দিয়ে যাচ্ছে।

এর আগে সকালে চলমান ট্রাফিক সপ্তাহের কার্যক্রম দেখতে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের রাজধানীর গুলিস্তান এলাকা পরিদর্শন করেন। পরিদর্শন শেষে সাংবাদিকদের কাছে তিনি বলেন, ‘শিক্ষার্থীদের আন্দোলনের ফলে সড়ক নিরপত্তা বিষয়ে জনসচেতনতা বেড়েছে। এমন একটি প্রতিবাদ প্রয়োজন ছিল বলেও মন্তব্য করেন মন্ত্রী।

আরো পাঁচ বছর ক্ষমতায় থাকতে পারলে বিআরটিএর দুর্নীতি শতভাগ দূর করা যাবে বলেও দাবি করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

সরকারের বিরুদ্ধে যতই ষড়যন্ত্র করা হোক জনগণকে সঙ্গে নিয়ে তা মোকাবিলা করা হবে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপিকে নিয়ে আওয়ামী লীগের কোনো দুশ্চিন্তা নেই।

ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপির সব ব্যাপারেই উদ্বেগ আছে। বিএনপির উদ্বেগ নিয়ে আমাদের কোনো মাথাব্যথা নেই। তাদের গন্তব্যের লক্ষ্যস্থল তারা খুঁজে পাচ্ছেন না। তারা এখন দিশেহারা। কখন কী তারা বলে এটা তারাও জানে না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরো বলেন, ‘জনগণের মনের ভাষা বুঝতে পারেনি বলেই বিএনপি ১০ বছর ধরে রাষ্ট্র ক্ষমতার বাইরে।
সম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

সর্বশেষ আপডেট

আরকাইভ

August 2018
T F S S M T W
« Jul    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031