সংবাদটি প্রকাশ হয়েছেn: Fri, Aug 10th, 2018
bashundhara

হরিপুরে অন্তসত্তাকে লাথি দুই নবজাতক নিহত

DSC08295জে.ইতি, হরিপুর প্রতিনিধি (ঠাকুরগাঁও) ঃ ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ভাতুরিয়া রামপুর গ্রামের জসিমের স্ত্রী ০৭ মাসের অন্তসত্তা মেহেরুনকে মারপিঠ ও তলপেটে লাথি মারার কারণে দুই নবজাতক মারা গেছে বলে অভিযোগ উঠেছে।

মেহেরুনের শশুর আবু কালাম ও পরিবারের লোকজন জানান, প্রতিবেশে আবুবক্করে ছেলে সবুর, আমির। মৃত আজিজুরে ছেলে উসমান, নুর আলম। মৃত পশিরে ছেলে হবিবর ও আকবর আলীর সঙ্গে বসতবাড়ির পানি নিস্কশান নিয়ে তর্ক-বিতর্কের এক পর্যায় আমার ছেলে জসিমকে আঘাত করে এবিষয়ে স্থানীয় ইউ,পি সদস্যকে জানানো হয়েছে।

কিন্ত অবিচার কারিগন ০৮/০৮/১৮ইং তারিখের সন্ধ্যায় আমি বাজারে যাওয়ার সময় একরামুল এর বাড়ির সমনে পোঁচাইলে পূর্বে জের ধরে আমাকে মারপিঠ করে আমি ডাক-চিৎকার করিলে আমার ছেলে জসিম ও পুত্রবধূ মেহেরুন আমাকে উদ্ব্যার করার জন্য এগিয়ে আসলে তাদের উপর হামলা করে। ঘটনার স্থলে আমাদের বেধর মারপিঠ করে পালিয়ে যায় হামলাকারিগন।
পরে স্থানীয়রা আমাদেরকে উদ্ব্যার করে। আমাকে ও ছেলে জসিমকে হরিপুর হাসপাতালে ভর্তি করে।

এবং পূত্রবধূ মেহেরুনের অবস্থা খারাপ হলে তাকে রাণীশনকৈল হাসপাতালে ভর্তি করে। মেহেরুনের পরিবারের দাবি, পেটে আঘাতের কারণে দুটি জমজ বাচ্চা মারা গেছে।

রানীশকৈল কর্মরত ডাক্টার ফেরোজ বলেন, ০৮/০৮/১৮ইং তারিখ রাতে মারপিঠ সংক্রান্ত বিষয়ে হরিপুর উপজেলার ভাতুরিয়া রামপুর গ্রামের জসিমের স্ত্রী ০৭ মাসের অন্তসত্তা মেহেরুন নামে এক নারী ভর্তি হয়েছে।

তার পেটের আঘাতের কারণেই দুটি জমজ বাচ্চা সময়ের আগেই জম্মগ্রহণ করেছে গত বৃহপতিরাব সন্ধ্যায়। বাচ্চার ওজন খুব কম ছিল। একটা ছেলে ও একটা মেয়ে।তবে মেহেরুনের পেটে আঘাতে চিহৃ পাওযা গেছে।

এবিষয়ে হরিপুর থানা অফিসার ইনচার্জ রুহুল কুদ্দুস বলেন, গত ০৯/০৮/১৮ইং তারিখে ৭জন আসামি করে থানায় একটি মামলা রুজু করা হয়েছে যাহার মামলা নং ১৪। নবজাতক মারা গেছে এবিষয়ে খবর আছে পুলিশ তদন্ত করতে গেছে এবং তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নোওয়া হবে।
সম্পাদনা : আ ই (জি-নিউজবিডি২৪ )

সর্বশেষ আপডেট

আরকাইভ

August 2018
T F S S M T W
« Jul    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031