1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৪:৫৮ পূর্বাহ্ন

করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন প্রধান শিক্ষক

দিনাজপুর প্রতিনিধি :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০
  • ২৫ বার পঠিত

জ্বর ও শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তির তিন ঘন্টা পর মারা গেলেন দিনাজপুর বীরগঞ্জের এক স্কুলের প্রধান শিক্ষক গোলাম কিবরিয়া। মৃত্যুর পর তার করোনা পরীক্ষার জন্য নমুনা নেওয়া হয়।

গতকাল মঙ্গলবার বেলা ১২টার দিকে করোনা উপসর্গ নিয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

মৃত স্কুল শিক্ষক গোলাম কিবরিয়া গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে গতকাল মঙ্গলবার সকালে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বাড়ীতেই কিছুদিন ধরে করোনা উপসর্গ নিয়ে অসুস্থ ছিলেন বলে স্থানীয়রা জানায়।

প্রধান শিক্ষক গোলাম কিবরিয়া দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার সাতোর ইউপির চৌপুকুরিয়া গ্রামের অধিবাসী এবং জনতা নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

এ ব্যাপারে কোয়ান্টাম ফাউন্ডেশন দিনাজপুর সেল অর্গানাইজার আনোয়ার হোসেন জানান, জ্বর ও শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তির তিন ঘন্টা পর বেলা ১২টার দিকে মারা যায় বীরগঞ্জের এক স্কুলের প্রধান শিক্ষক গোলাম কিবরিয়া। পরে তাকে আমরা নিয়ে গিয়ে স্বাস্থ্যবিধি মেনে স্থানীয় প্রশাসনের সহযোগিতায় দাফনকার্য সমাধা করা হয়।

এ ব্যাপারে সাতোর ইউপি চেয়ারম্যান রেজাউল করিম শেখ এর সত্যতা স্বীকার করে জানান, গোলাম কিবরিয়া এই ইউনিয়নের জনতা নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451