1. gnewsbd24@gmail.com : admi2019 :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১:৫৪ পূর্বাহ্ন

মাগুরার শ্রীপুরে আন্তঃজেলা চোরাই দলের তিন সদস্য আটক

আশরাফ হোসেন পল্টু, শ্রীপুর প্রতিনিধি (মাগুরা) :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০
  • ২৪ বার পঠিত

মাগুরার শ্রীপুর উপজেলার নাকোল ক্যাম্পের পুলিশ সোমবার বিকেলে ওয়াপদা মোড় নামক মহাসড়কে অভিযান পরিচালনা করে একটি চোরাই অটোবাইকসহ আন্তঃজেলা চোরাই দলের তিন সদস্যকে আটক করেছে ।

শ্রীপুর থানা পুলিশ জানান,গোপন সংবাদের ভিত্তিতে তাঁরা জানতে পারেন যে, রবিবার গভীর রাতে নড়াইলের পুরুলিয়া গ্রামের তবিবর মোল্যার পুত্র নিজাম উদ্দীন মোল্যার বাড়ি থেকে চোরেরা ব্যাটারী চালিত একটি অটোবাইক চুরি করে মাগুরায় গমন করেছে । এ সংবাদের সূত্রধরে শ্রীপুর থানার ওসি’র নির্দেশে নাকোল পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই প্রসেনজিৎ কুমার মন্ডল সঙ্গীয় ফোর্স নিয়ে সোমবার বিকেল ৪টার দিকে ওয়াপদা মোড় নামক মহাসড়কে অটোবাইক তল্লাশি শুরু করেন ।

তল্লাশির একপর্যায়ে উক্ত চোরাই অটোবাইকটিসহ তিনজনকে আটক করেন। আটকের পর চোরেরা পুলিশের কাছে জানায় তারা গাড়ীটি নড়াইলের বাদাল ওরফে পুরুলিয়া থেকে চুরি করে বিক্রি উদ্দেশ্যে মধুখালীতে নেওয়া হচ্ছিল । আটককৃতরা হচ্ছে নড়াইল সদরের গোয়ালবাথান গ্রামের হবিবর শেখের পুত্র বিল্লাল শেখ (২২), একই গ্রামের টিপু মুন্সীর পুত্র নাদিম মুন্সী (২০) ও মাগুরা সদরের ধর্মদাহ গ্রামের কাওছার মোল্যার পুত্র জামিরুল ইসলাম (২৫) ওরফে জামির মোল্যা ।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ আলী আহমেদ মাসুদ জানান, আটককৃতরা সবাই আন্তঃজেলা চোরাই দলের সক্রিয় সদস্য । তাদের বিরুদ্ধে নড়াইল,মাগুরাসহ বিভিন্ন জেলায় চুরিসহ একাধীক মামলা রয়েছে । তবে উদ্ধারকৃত অটোবাইক ও উক্ত চোরদের বিরুদ্ধে নড়াইর সদর থানায় এ সংক্রান্তে মামলা থাকায় আটককৃতদেরকে নড়াইল জেলা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451