1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৬ পূর্বাহ্ন

বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

গাজী যুবায়ের আলম, ব্যুরো প্রধান, খুলনা ঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০
  • ২৬ বার পঠিত

দ্বিতীয় মেয়াদে আপনি মেয়র নির্বাচিত হওয়ার পর ব্যাপক উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করিয়া আসছেন। আজ মঙ্গলবার বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়। ইতোমধ্যে খুলনায় আরও উন্নয়ন কর্মকান্ড বেগবান করার লক্ষ্যে নতুন প্রকল্প বাস্তবায়নে আন্তরিক সচেষ্ট আছেন।

১। বয়রা মেইন রোড একটি জনগুরুত্বপূর্ণ ও ব্যস্ততম সড়ক। যাহা সম্প্রসারণ ও উন্নয়নের জন্য এলাকাবাসী আবেদন, নিবেদন ও আন্দোলন করিয়া আসছেন। ইতোমধ্যেই ওই সড়কের অংশ বিশেষ খুলনা সিটি কর্পোরেশন কর্তৃক সম্প্রসারণ করা হয়েছে। ২। খুলনা শহরে খেলার মাঠ অত্যন্ত অপ্রতুল। বয়রা মাধ্যমিক বিদ্যালয়ের মাঠটি ইতোমধ্যে স্কুল কর্তৃপক্ষ এ অঞ্চলের খেলার মাঠ সংকটের কারণে সর্বসাধারনের জন্য উন্মুক্ত করিয়া দিয়াছেন।

মাঠটি ১৬নং ও ১৭নং ওয়ার্ডের সংযোগস্থলে অবস্থিত। আশেপাশে কোন খেলার মাঠ না থাকার কারণে মাঠটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। কিছুদিন পূর্বে কেসিসির আওতায় সিডিসি মাঠের দক্ষিণ পাশে চলাচলের জন্য একটি পাকা রাস্তা নির্মাণ করে। ওই রাস্তাটি নির্মানের ফলে পানি নিষ্কাশনের ব্যবস্থা বন্ধ হয়ে যায়। ফলে জলাবদ্ধতার কারণে সকল খেলাধুলা কার্যক্রম বন্ধ রয়েছে।

এহন এই জনগুরুত্বপূর্ণ খেলার মাঠটি দ্রুত উন্নয়ন করা অত্যন্ত জরুরী। এই জনগুরুত্বপূর্ণ বয়রা মেইন রোড ও বয়রা মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ (বয়রা সবুজ সংঘের মাঠ) এলাকাবাসীর প্রত্যাশিত অত্যন্ত গুরুত্বপূর্ণ উন্নয়ন কাজ বাস্তবায়নের জন্য প্রকল্প গ্রহণ, অর্থায়ন ও বাস্তবায়নের জন্য বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটি বিবৃতি প্রদান করেছেন সভাপতি আলহাজ্ব শেখ মোশাররফ হোসেন, মহাসচিব শেখ আশরাফ উজ জামান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451