1. gnewsbd24@gmail.com : admi2019 :
বুধবার, ১২ অগাস্ট ২০২০, ০৮:৩৫ অপরাহ্ন

খুলনায় ইএএলজি প্রকল্পের আওতায় পালস অক্সিমিটার বিতরণ

গাজী যুবায়ের আলম, ব্যুরো প্রধান, খুলনা ঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
  • ১৩ বার পঠিত

কার্যকর ও জবাবদিহিমূলক স্থানীয় সরকার (ইএএলজি) প্রকল্পের আওতায় খুলনা জেলা প্রশাসনের কর্মকর্তাদের মাঝে পালস অক্সিমিটারসহ করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সুরক্ষা সামগ্রী বিরতণ করা হয়।

খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন আজ (বৃহস্পতিবার) দুপুরে তাঁর অফিস কক্ষে কর্মকর্তাদের মাঝে পালস অক্সিমিটার ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেন। এসময় তিনি বলেন, জেলা প্রশাসনের কর্মকর্তারা করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারের নিদের্শনা অনুযায়ী শুরু থেকে নিরলসভাবে মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছেন। সরকারি ত্রাণ বিরতণ, স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জনসাধারণকে সচেতন করা, প্রয়োজনে মোবাইল কোর্ট পরিচালনা করা, দরিদ্র মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দেওয়া উল্লেখযোগ্য।

তিনি বলেন, এসব সুরক্ষা সামগ্রী কর্মকর্তাদের নিজেদের সুরক্ষিত রেখে খুলনা জেলায় করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে কাজ করতে সহায়ক ভূমিকা পালন করবে। সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে খুলনার স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোঃ ইকবাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জিয়াউর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গোলাম মাঈনউদ্দিন হাসান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ ইউসুপ আলী এবং ইএএলজি প্রকল্পের খুলনা জেলা সমন্বয়ক মোঃ ইকবাল হাসান উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451