1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:০৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশে করোনায় ২৪ ঘন্টায় আক্রান্ত ১ হাজার ৩০৮, মৃত্যু ২৩ জন সুনামগঞ্জ সীমান্তে রাজস্ব ফাঁকি দিয়ে কয়লা পাচাঁর: ২টন জব্দ ফুলবাড়ী রাবার ড্রাম নির্মাণ করলে কয়েক হাজার জমি সেচ সুবিধা পাবে শ্রীপুরে গড়াই নদীতে নৌকা বাইচ অনুষ্ঠিত ধর্ষন ও নারী নির্যাতনকারীদের আওয়ামীলীগের দরজা চিরদিনের জন্য বন্ধ – সেতু মন্ত্রী ব্যবহার হচ্ছেনা বেসিন: শীতে করোনায় আক্রান্ত হওয়ার আশঙ্কা বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি ভালুকা উপজেলা আহ্বায়ক কমিটি গঠিত আমিও সাংবাদিক পরিবারের একজন সদস্য: প্রধানমন্ত্রী করোনায় যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় আক্রান্ত ৮১ হাজারের বেশি বিশ্বে করোনায় আক্রান্ত সোয়া ৪ কোটি ছাড়াল, মৃত্যু প্রায় সাড়ে ১১ লাখ

আমতলীতে ব্যতিক্রমী উদ্যোগ ৫ টাকা কেজি দরে চাল বিতরণ

আব্দুল্লাহ আল নোমান, আমতলী প্রতিনিধি ( বরগুনা) :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
  • ৩৭ বার পঠিত

বৃহসতিবার সকাল ১১-৩০ টায় আমতলীতে বেদে, হিজরাসহ পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মধ্যে পিভিএ হল রুমে কোভিড-১৯ ফুড ব্যাংক কর্মসূচীর মাধ্যমে ৫ টাকা কেজি দরে চাল বিতরণ করা হয়।

আনুষ্ঠানিকভাবে চাল বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি আমতলী উপজেলা পরিষদেও চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান। অস্ট্রেলিয়া প্রবাসী ড. অসিম কুমার সজ্জন এ কার্যক্রমে আর্থিক সহায়তা করছেন। এ কর্মসূচীর আওতায় প্রত্যেক পরিবারকে ৫ টাকা কেজি দরে সপ্তাহে ৫ কেজি করে চাল দেয়া হচ্ছে।

এ সময়ে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন আমতলী প্রেসক্লাবের সভাপতি মো. রেজাউল করিম, স¤পাদক সৈয়দ নূহু উল আলম নবীন, আমতলী প্রেসক্লাবের সাবেক সভাপতি জাকির হোসেন, সাবেক সভাপতি খায়রুল বাশার বুলবুল, সাংবাদিক মনিরুজ্জামান সুমন ও মহাসিন মাতুব্বর, আব্দুল্লাহ আল নোমান।

প্রধান অতিথি আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান এ উদ্যোগকে স্বাগত জানান এবং এ উদ্যোগ চলমান রাখার জন্য প্রাথমিক পর্যায়ে ১০০ কেজি প্রদান করেন । এটি একটি চলনান প্রক্রিয়া। প্রতি মাসেই উপকারভোগীদের সংখ্যা বাড়বে।

এ কার্যক্রম চলমান রাখা এবং এগিয়ে নেয়ার জন্য দেশে -বিদেশে বসবাসরত সকল পর্যায়ের ব্যক্তিবর্গকে সহযোগিতার হাত প্রসারিত করার আহবান জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451