1. gnewsbd24@gmail.com : admi2019 :
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৯:২৪ পূর্বাহ্ন

পলাশবাড়ীতে দুস্থ অসহায় মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরন

সিরাজুল ইসলাম রতন, গাইবান্ধা থেকে ঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ৪১ বার পঠিত

করোনা ভাইরাস সংক্রমণ এড়ানোর লক্ষে গাইবান্ধা জেলা লকডাউন ঘোষনা করেছে প্রশাসন।এদিকে সরকারী নির্দেশনা অনুযায়ী অপ্রয়োজনে ঘড় থেকে বের না হওয়া মানুষদের দুঃখ কষ্ট অনেকটা বেড়ে গিয়েছে।সরকার এসব মানুষের মাঝে খাদ্য সহায়তা পৌছে দিলে ও তা চাহিদার তুলনায় অপ্রতুল।

এমতবস্থায় নিম্ন আয়ের এসব মানুষের পাশে দারিয়েছে সমাজ হাতে গোনা দু একজন বিত্তবান মানুষ।তাদরই একজন পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক, গাইবান্ধা জেলাবাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক পৌর মেয়র প্রার্থী গোলাম সরোয়ার প্রধান বিপ্লব।

গত কয়েকদিনে তার ব্যাক্তিগত তহবিল হতে পৌর এলাকার কয়েক হাজার পরিবারের মাঝে সাধ্য অনুযায়ী তিনি উপহার সামগ্রি বিতরন অব্যাহত রেখেছেন।এরই ধারাবাহিকতায় মঙ্গলবার সকালে প্রান্ত অটো গ্যারেজ থেকে সদরের উদয় সাগর এলাকার ২৫০ জন হত দরিদ্র পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরন করা হয়।

এদিকে নববর্ষেও প্রথম দিনে গোলাম সরোয়ার প্রধানের পক্ষে মানুষের হাতে উপহার সামগ্রী তুলে দেন প্রেসক্লাব সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম রতন, শ্রমিক নেতা মাজেদুল ইসলাম মুকুল,সমাজ সেবক ফুল মিয়া প্রমুখ

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451