1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৯:০১ পূর্বাহ্ন

স্বাস্থ্য-বিধি মেনে করোনা ভাইরাসে বিপর্যস্ত খামারীদের সহযোগিতা করা হচ্ছে

গাজী যুবায়ের আলম, ব্যুরো প্রধান, খুলনা ঃ
  • আপডেট টাইম : শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ২২ বার পঠিত

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কাজী ওয়াছি উদ্দিন বলেছেন, করোনা ভাইরাসে সারা বিশ^ যখন বিপর্যস্ত এবং বাংলাদেশও এর বাইরে নয়, তখন প্রাণিসম্পদ বিভাগের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ স্বাস্থ্য-বিধি মেনে এবং সামাজিক দুরত্ব বজায় রেখে সার্বক্ষণিকভাবে খামারীদের পাশে থেকে তাদের সহযোগিতা করে যাচ্ছে।

তিনি আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষে গরুহৃষ্ট-পুষ্টকরণ খামারীরা তাদের গরু বিক্রির ক্ষেত্রে যাতে হয়রানির শিকার না হয়, সে জন্য জেলা প্রশাসন ও প্রাণিসম্পদ বিভাগীয় কর্মকর্তা ও কর্মচারীবৃন্দকে একযোগে কাজ করার আহ্বান জানান। এছাড়াও তিনি করোনা ভাইরাসের এই সংকটময় মূহুর্তে ইতিমধ্যে খুলনা, বাগেরহাট এবং সাতক্ষীরা জেলার ভ্রাম্যমান ডিম, দুধ ও মাংস বিক্রয় কেন্দ্র, খুলনা জেলার ডিজিটাল সুন্দরবন প্রোটিন হাউজ এবং অনলাইন কুরবানি হাট এ্যাপ্স দু’টি উদ্বোধনের জন্য খুলনা জেলা প্রশাসন, সিটি কর্পোরেশন এবং জেলা প্রাণিসম্পদ বিভাগের প্রশংসা করেন।

তিনি গতকাল শুক্রবার খুলনা, বাগেরহাট ও সাতক্ষীরা জেলার প্রাণিসম্পদ বিভাগের কর্মকর্তাগণের সাথে আসন্ন ঈদ-উল-আযহা- ২০২০ উপলক্ষে গবাদিপশু কোরবানি সংক্রান্ত বিষয়ে খুলনা জেলা প্রাণিসম্পদ বিভাগের উদ্যোগে সার্কিট হাউজ মিলনায়তনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গোলাম মাইনুদ্দীন হাসানের সভাপতিত্বে ও ফুলতলা উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ স্বপন কুমার রায় এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাণিসম্পদ অধিদপ্তরের সম্প্রসারণ পরিচালক এ কে এম আরিফুল ইসলাম, বিভাগীয় প্রাণিসম্পদ দপ্তরের উপপরিচালক মোঃ আমিনুল ইসলাম মোল্যা। এছাড়াও মতবিনিময় সভায় খুলনা, বাগেরহাট এবং সাতক্ষীরা জেলার প্রানিসম্পদ বিভাগীয় জেলা প্রাণিসম্পদ অফিসার, অতিরিক্ত জেলা প্রাণিসম্পদ অফিসার, উপজেলা প্রানিসম্পদ অফিসার এবং ভেটেরিনারি সার্জনবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451