1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৩:২১ পূর্বাহ্ন

খুলনার মহসেন জুট মিলের চুড়ান্ত পাওনা পরিশোধের দাবিতে বিক্ষোভ মিছিল

গাজী যুবায়ের আলম, ব্যুরো প্রধান, খুলনা ঃ
  • আপডেট টাইম : শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ২৩ বার পঠিত

খুলনার শিরোমণি শিল্পাঞ্চলের ব্যক্তিমালিকানাধীন মহসেন জুট মিলের শ্রমিক কর্মচারীদের পিএফ, গ্রাচুইটি সহ চুড়ান্ত পাওনা পরিশোধের দাবিতে ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে গতকাল শুক্রবার বিকাল ৪.৩০ টায় মিল এলাকায় বিক্ষোভ মিছিল শেষে মহসিন জুট মিলস শ্রমিক কলোনিতে শ্রমিক জনসভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন মোঃ এরশাদ আলী। বক্তৃতা করেন গোলাম রসুল খান, মোড়ল আব্দুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মাহাতাব উদ্দিন, কাগজী ইব্রাহিম, ইঞ্জিল কাজী, ডাঃ ফরিদ হোসেন, ক্বারী আছহাব উদ্দিন, আইছ উদ্দিন,সাহেব আলী, মোঃ হাসেম আলী, আমির মুন্সি, মঙ্গল, শাহজাহান , অমিত দত্ত প্রমুখ। সভায় নেতৃবৃন্দ বলেন মিলটি বিগত ২০১৩ সালের ২৩ শে জুন প্রথমে ৩৯০ দিন লে অফ এবং পরবর্তিতে ২০১৪ সালের ১৭ জুলাই শ্রমিক কর্মচারীদেরকে শ্রম আইন অমান্য করে এক নোটিশের মাধ্যমে ছাটাই করা হয়।

ছাটাইয়ের ৭ বছর অতিবাহিত হলেও অদ্যবধি শ্রমিক কর্মচারীদের যাবতীয় পাওনাদি পরিশোধ করা হয়নি। নেতৃবৃন্দ আরোও বলেন আগামী ১৫ জুলাই বুধবার সকাল ১০ টায় মহসেন জুট মিলের সামনে শ্রমিক কর্মচারীদের সন্তান ও পরিবারদের নিয়ে মানববন্ধন কর্মসূচী পালিত হবে এবং ১৬ জুলাই এর মধ্যে তাদের পাওনাদী পরিশোধ করা না হলে ১৭ জুলাই শুক্রবার শ্রমিক জনসভার মাধ্যমে মিল মালিকের বাসভবন ঘেরাও সহ কঠিন আন্দোলনের কর্মসূচী ঘোষণা করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451