1. gnewsbd24@gmail.com : admi2019 :
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪১ অপরাহ্ন

নাসিক ১নং ওয়ার্ডের রাস্তার বেহাল দশা দেখার কেহ নাই

রাশেদ উদ্দিন ফয়সাল, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
  • আপডেট টাইম : রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ৩০ বার পঠিত

নাসিক ১নং ওয়ার্ডের রাস্তার বেহাল দশা দেখার কেহ নাই। পূর্ব মজিববাগ এলাকার প্রধান এ ব্যাস্ততম সড়কের বিভিন্ন স্থানে সৃষ্ট হয়েছে বড়-বড় গর্ত। গর্তে পড়ে প্রতিদিনই ঘটছে ছোট-বড় দূর্ঘটনা, দেখার কেউ নেই। বিশেষ করে পূর্ব মজিববাগ এলাকার প্রধান রাস্তার অবস্থা বড়ই নাজুক। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা: সেলীনা হায়াৎ আইভির সুদৃষ্টি কামনা করছে এলাকাবাসী।

নাসিক ১নং ওর্য়াড পূর্ব মজিববাগ এলাকাবাসী জানায়, আমাদের দূর্ভোগ ঘুচার নয়। আমাদের এলাকা পৌরসভা থেকে সিটি কর্পোরেশনে উন্নোত হলেও আমাদের ভাগ্যের পরিবর্তন হয়নি। মশা-মাছির অত্যাচার, বেওয়ারিশ কুকুরের উপদ্রোপ, ড্রেনেজ ব্যবস্থা, খোলা পচা-নোংরা-র্দগন্ধযুক্ত পঁচা পানি, খাবার পানির সমস্যাসহ বহু সমস্যায় জর্জরিত এ এলাকা। একটু বৃষ্টি হলেই এ এলাকায় মানুষের ঘরে পানি ঢুকে পরে। স্কুল, কলেজের ছাত্র-ছাত্রীরা ও মসজিদের মুসুল্লিরা খোলা পচা-নোংরা-র্দগন্ধযুক্ত পঁচা পানি মারিয়ে যাতায়াত করতে হয়। এত করে এলাকাবাসীর পানিবাহিত রোগে আক্রান্ত হয়। এত সমস্যার মধ্যে আরোও রয়েছে চলাচলের প্রধান মাধ্যম সড়কের নাজুক পরিস্থিতি। এলাকাবাসী ঘর থেকে বেরোলে নিশ্চয়তা দিয়ে বলতে পারেনা নিরাপদে বাড়ি ফেরা হবে কিনা।

এ অবস্থা থেকে পরিত্রান পেতে এলাকাবাসী বড় আগ্রহ নিয়ে সিটি কর্পোরেশন নির্বাচনে ভোট দিয়ে ছিল। সিটি কর্পোরেশন হলে পরিত্রান মিলবে, যাতে এলাকাবাসী নিরাপদে পায়ে হেটেঁ হলেও বাড়িতে পৌছাতে পাড়ে। দীর্ঘ দিন পার হলেও এলাকাবাসীর কোন আশা পূরুন হয়নি। এ রাস্তাটি মেরামতের ব্যাপারে এলাকাবাসী নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ডা: সেলীনা হায়াৎ আইভির সরাসরি হস্তক্ষেপ কামনা করেছেন।

এ রাস্তাটি মেরামতের ব্যাপারে এলাকাবাসী নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ডা: সেলীনা হায়াৎ আইভির সরাসরি হস্তক্ষেপ কামনা করেছেন। এ ব্যাপারে নাসিক ১, ২ ও ৩নং ওর্য়াড সংরক্ষিত নারী কাউন্সিলর মাকসুদা মুজাফ্ফর বলেন, একসময় আমি ২ ও ৩নং ওয়ার্ডের সার্বিক দায়িত্বে ছিলাম। সে সময় ২ ও ৩ নং ওয়ার্ডে রাস্তা গুলো ছিল বড়ই নাজুক।

এ রাস্তা গুলোর উন্নয়নের দায়িত্ব নিয়ে মেয়র মহাদয়ার কাছে জমা দিয়েছি। যার ফল আপনারা বর্তমানে ভোগ করছেন। এখনো কিছু কাজ বাকী রয়েছে যা অচিরেই উন্নয়ন করা হবে। আপনার আমার ও মেয়র মহাদয়ার জন্য দোয়া করবেন। ইনশাআল্ল্াহ আমি বেঁচে থাকলে আপনাদের আশা আখাংকা পূর্ন করব।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451