1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৭:০৬ অপরাহ্ন

মিজমিজি এলাকায় হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরন

রাশেদ উদ্দিন ফয়সাল, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
  • আপডেট টাইম : রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ২৩ বার পঠিত

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ড এলাকায় হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরন। নাসিক ১, ২, ও ৩ নং ওয়ার্ড নারী কাউন্সিলর মাকসুদা মুজাফ্ফরের সহযোগিতায় মিজমিজি পূর্ব-দক্ষিন পাড়া এলাকার বিশিষ্ট সমাজ সেবক, আদমজী নিট ওয়্যারের চেয়ারম্যান, রাজ ট্রেডিং কোং’র কর্ণধার, মসজিদুল আউলিয়া জামে মসজিদের প্রধান উপদেষ্ঠা ও আদমজী নগর কবরস্থান কমেেপ্লক্সের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব হুমায়ন কবিরের উদ্যোগে ৩’য় ধাপে অসহায় গরীব-দুঃখীদের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিতরণ করা হয়।

অনুষ্ঠানটির আয়োজন করেন আদমজী নিট ওয়্যার ও নিট ট্রেক্স’র ব্যবস্থাপনা পরিচালক মোঃ তানভির কবির। গতকাল শনিবার ১১’জুলাই বাদ আসর এ উপহার বিতরণ করা হয়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার পেয়ে অসহায়, গরিব-দুঃখী জনগন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ নাসিক মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভি ও নাসিক ১, ২ ও ৩নং ওয়ার্ড নারী কাউন্সিলর মাকসুদা মুজাফ্ফরের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এ উপহার বিতরণ অনষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, হাজী আব্দুল মোতালেব, মোঃ তোফাজ্ঝল হোসেন, মোহাম্মদ আলী, কামরুল হোসেন, যুবলীগ নেতা রাজন, তুহিন, মামুন, ছাত্রলীগ নেতা শামিমসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451