1. gnewsbd24@gmail.com : admi2019 :
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৪:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝালকাঠিতে ‘নিজের বলার একটা গ্রুপ ফাউন্ডেশন’র হাজারতম দিন উদযাপন সাতক্ষীরার কলারোয়ায় জিকেবিএসপি’র ২ দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ উদ্বোধন বান্দরবান সাংবাদিক ইউনিয়নের আত্মপ্রকাশ পত্নীতলায় জাতীয় কন্যা শিশু দিবস-২০২০ পালিত ঝালকাঠিতে ৯০হাজার শিশুকে ভিটামিন এ প্লাস খাওয়ানো হবে দক্ষিন বঙ্গের গণমানুষের মুখপাত্র লোকসমাজ – সুমিত আদিবাসী উরাও জনগোষ্ঠীর উপর গবেষণার ফলাফল নিয়ে সংবাদ সম্মেলন তালায় নানা কর্মসূচির মধ্যদিয়ে জাতীয় কন্যা শিশু দিবস পালিত হয়েছে বালিয়াকান্দিতে উপজেলা আইন শৃংখলা ও সন্ত্রাস নাশকতা প্রতিরোধ কমিটির সভা মাগুরায় জাতীয় কন্যা শিশু দিবসে আলোচনা সভা

প্রথম দিনেই শেষ হয়ে গেল স্যামসাংয়ের নতুন স্মার্টফোন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৩৩৯ বার পঠিত

অনলাইনে বিক্রি শুরুর প্রথম দিনেই ভারতের বাজারে গ্যালাক্সি এম সিরিজের দুটি স্মার্টফোন গ্যালাক্সি এম১০ ও এম২০-এর স্টক শেষ। প্রথম ধাপে যতগুলো ফোন বিক্রির জন্য বরাদ্দ রাখা হয়েছিলো তা শেষ হয়ে গেছে। দেশটিতে দ্বিতীয় ধাপের বিক্রি শুরু হবে আগামী ৭ ফেব্রুয়ারি।

সম্প্রতি ভারতের বাজারে নিজেদের স্বল্প বাজেটের স্মার্টফোন গ্যালাক্সি এম১০ ও এম২০ উন্মোচন করেছে দক্ষিণ কোরিয়াভিত্তিক টেক জায়ান্ট স্যামসাং। মূলত মিলেনিয়ালস বা সহস্রাব্দের প্রজন্মের হাতে মানসম্মত ও ক্ষমতাসম্পন্ন ডিভাইস তুলে দেয়ার লক্ষ্যেই নতুন এই সিরিজ বাজারে নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি।

ভারতের বাজারে গ্যালাক্সি এম১০ ও এম২০ একসঙ্গে উন্মোচন হলেও বাংলাদেশের বাজারে প্রথমে গ্যালাক্সি এম১০ নিয়ে আসা হতে পারে বলে জানা গেছে। তবে গ্যালাক্সি এম১০-এর কোন সংস্করণটি আনা হবে এবং দেশের বাজারে এর দাম কতো হতে পারে সে বিষয়ে কিছু জানা যায়নি।

গ্যালাক্সি এম১০-এর দুটি সংস্করণের মধ্যে একটি হচ্ছে ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি রমের এবং অন্যটি হচ্ছে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি রমের। দুটি সংস্করণেই রয়েছে আল্ট্রা ওয়াইড লেন্সসমৃদ্ধ ডুয়েল রিয়ার ক্যামেরা, ৬.২২ ইঞ্চির এইচডি+ ইনফিনিটি-ভি ডিসপ্লে এবং ৩,৪০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

এম সিরিজের ডিভাইসগুলোতে প্রথমবারের মতো ওয়াটার-ড্রপ নচ প্রযুক্তির ডিসপ্লে ব্যবহার করেছে স্যামসাং। তবে দেশের বাজারে এর দাম কেমন হবে সেটিই হচ্ছে মূল বিষয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451