1. gnewsbd24@gmail.com : admi2019 :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৫:০৭ পূর্বাহ্ন

প্রথম প্রকাশ্যে মাস্ক পরলেন ট্রাম্প

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • আপডেট টাইম : রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ২২ বার পঠিত

ওয়াশিংটনের ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি মেডিকেল সেন্টারে আহত সেনাকর্মী ও স্বাস্থ্যকর্মীদের দেখতে যাওয়ার সময় মাস্ক পরেন মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

যুক্তরাষ্ট্রেই নভেল করোনাভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা সবচেয়ে বেশি। তা সত্ত্বেও এতদিন ট্রাম্পকে প্রকাশ্যে মাস্ক পরতে দেখা যায়নি। শেষ পর্যন্ত তিনিও মাস্ক পরলেন। সামরিক হাসপাতালে ট্রাম্প গেলেন মাস্ক পরে।

ট্রাম্প হেলিকপ্টারে ওঠার আগে হোয়াইট হাউস থেকে বেরিয়ে সাংবাদিকদের বলেন, ‘হাসপাতালে গেলে সবাই মাস্ক পরবে, এটাই আশা করা যায়।’ সংবাদমাধ্যম বিবিসি এ খবর জানিয়েছে।

যুক্তরাষ্ট্রে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে প্রায় ৩৩ লাখ ৫৫ হাজারের বেশি মানুষ। মৃতের সংখ্যা এক লাখ ৩৭ হাজারেরও বেশি। তা সত্ত্বেও এতদিন সংবাদ সম্মেলন, জনসভা, করোনাভাইরাস টাস্ক ফোর্স ব্রিফিং কিংবা অন্যান্য অনুষ্ঠানে মাস্ক পরতে দেখা যায়নি মার্কিন প্রেসিডেন্টকে।

ট্রাম্পের ঘনিষ্ঠমহলের বক্তব্য ছিল, মার্কিন প্রেসিডেন্ট আশঙ্কা করছিলেন, মাস্ক পরলে তাঁকে দুর্বল মনে হবে এবং আর্থিক অবস্থা পুনরুদ্ধারের বদলে জনস্বাস্থ্যের সঙ্কটের দিকে নজর ঘুরে যাবে। সে কারণেই এতদিন মাস্ক পরেননি ট্রাম্প।

গত কয়েক মাসের মধ্যে এর আগে ট্রাম্প একবারই মাস্ক পরেছিলেন বলে জানা গিয়েছিল। তিনি মিশিগানে ফোর্ড কারখানায় ব্যক্তিগত সফরে মাস্ক পরে গিয়েছিলেন। এবার তাঁকে প্রকাশ্যে মাস্ক পরে দেখা গেল। যদিও সারাক্ষণ তিনি মাস্ক পরেননি। সামরিক হাসপাতালে মাস্ক পরে গেলেও, পরে তাঁকে মাস্ক ছাড়াই দেখা যায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451