1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০২:৩১ অপরাহ্ন

জুভেন্টাসের নিশ্চিত হার এড়ালেন রোনালদো

ক্রীড়া ডেস্ক :
  • আপডেট টাইম : রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ২৭ বার পঠিত

শিরোনামটা অন্যরকম হতে পারত। তুরিনের মাঠে দাপট দেখিয়ে জয় নিয়েই মাঠ ছাড়ত আটালান্টা। যদিও শেষ মুহূর্তের পেনাল্টি গোলে জুভেন্টাসকে রক্ষা করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এতে ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে।

শনিবার রাতে সিরি আ’র ম্যাচে জুভিদের দুটি গোলই এসেছে পেনাল্টি থেকে। পর্তুগীজ মহাতারকা দুইবার স্পট কিক নিয়ে হতাশ করেননি দলকে। অন্যদিকে দুর্দান্ত পারফরম্যান্স করা আটালান্টার হয়ে একটি করে গোল তুলেছেন দুভান জাপাতা ও রুশলান ম্যালিনোভস্কি।

আলিয়াঞ্জ স্টেডিয়ামে ১৬ মিনিটেই এগিয়ে যায় সফরকারীরা। অধিনায়ক আলেহান্দ্রো গোমেজের চমৎকার এক পাসে থেকে আটালান্টাকে এগিয়ে দেন কলোম্বিয়ান ফরোয়ার্ড জাপাতা।প্রথমার্ধ ১-০তে পিছিয়ে থাকা জুভেন্টাস বিরতির পর মাঠে নেমে গোল পায়। ৫৫ মিনিটে পাউলো দিবালার শট মার্টেন ডি রুনের হাতে লাগে। প্রতিপক্ষের মিডফিল্ডার ডি-বক্সের ভেতরে থাকায় পেনাল্টি পায় স্বাগতিকরা। গোল আদায় করে দলকে সমতায় ফেরান রোনালদো।

৮০ মিনিটের মাথায় লুইস মুরিয়েলের বাড়ানো বল থেকে দূর পাল্লার এক শটে গোল আদায় করেন ইউক্রেন মিডফিল্ডার রুশলান ম্যালিনোভস্কি। এতে আবারও এগিয়ে যায় আটালান্টা।

যদিও ম্যাচের একেবারে শেষ সময়ে ভাগ্য সহায় হয় সাদা-কালো শিবিরের। ডি বক্সে কলোম্বিয়ান ফরোয়ার্ড মুরিয়েলের হাতে বল লাগে। ৯০তম মিনিটে দ্বিতীয়বারের মতো পেনাল্টি শট নিয়ে গোল আদায় করেন রোনালদো।

চলতি মৌসুমে ২৮টি লিগ ম্যাচে নিজের ২৮তম গোল তুললেন পাঁচবারের ব্যালন ডি’ অর জয়ী। শেষ ছয় ম্যাচেই টানা গোল রয়েছে ৩৫ বছর বয়সী এই ফরোয়ার্ডের।

এই ড্রয়ে ইতালিয়ান লিগের টেবিলে কোনও পরিবর্তন আসেনি। ৩২ ম্যাচ শেষে ৭৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে জুভেন্টাস। ৬৮ ও ৬৭ পয়েন্ট তুলে যথাক্রমে দ্বিতীয় স্থানে লাজিও ও তৃতীয় স্থানে রয়েছে আটালান্টা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451